Home আপডেট বাড়িতে থাকা পুরনো মদ খেয়ে বিষক্রিয়ায় মৃত্যু যুবকের, অসুস্থ আরও ৩

বাড়িতে থাকা পুরনো মদ খেয়ে বিষক্রিয়ায় মৃত্যু যুবকের, অসুস্থ আরও ৩

বাড়িতে থাকা পুরনো মদ খেয়ে বিষক্রিয়ায় মৃত্যু যুবকের, অসুস্থ আরও ৩

[ad_1]

দুর্গাপুজোর সময় কেনা মদের বাকিটা রাখা ছিল ফ্রিজে। সেই মদ খেয়ে বিষক্রিয়ায় মৃত্যু হল এক যুবকের। অসুস্থ হয়ে পড়লেন আরও তিন জন। ঘটনা নদিয়ার বাদকুল্লার সুরভিস্থানের। নিহতের নাম পিকলু সরকার।

নিহতের এক বন্ধু জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় পাঁচ বন্ধু মিলে বাদকুল্লায় মেলায় গিয়েছিলেন তাঁরা। আটটা নাগাদ ফেরেন বাড়িতে। এর পর ৪ বন্ধু পিকলুদের বাড়িতে ঢুকে ফ্রিজে রাখা দুর্গাপুজোর সময় কেনা মদ খান। কয়েক মিনিটে মধ্যে অসুস্থ বোধ করতে শুরু করেন তাঁরা। তাদের আর্তনাদ শুনে ছুটে আসেন আরেক বন্ধু। পিকলুর বাবাকে ডেকে খবর দেন তিনি। সঙ্গে সঙ্গে মদের বিষক্রিয়ায় অসুস্থ ৪ জনকে নিয়ে বাদকুল্লা হাসপাতালে যান পরিজনরা। সেখান থেকে পিকলুকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যে মৃত্যু হয় পিকলুর।

নিহতের মা জানিয়েছেন, ছেলের মদ খাওয়া বারণ ছিল। ওর বন্ধুরা ওকে মদ খাইয়েছে। আমার একটাই ছেলে। সেও চলে গেল। কিন্তু আমি কারও শাস্তি চাই না। আর কোনও মায়ের কোল খালি করতে চাই না।

মৃতের যে বন্ধু হাসপাতালে নিয়ে গিয়েছিলেন তিনি বলেন, ‘আমি ওদের দাঁড়াতে বলে জলের বোতল আনতে ঘরে যাই। এসে দেখি ওদের মদ খাওয়া শুরু হয়ে গেছে। তার পরই পিকলু ‘আমি মরে গেলাম’ বলে আর্তনাদ করে। হাসপাতালে নিয়ে ভর্তি করার এক ঘণ্টার মধ্যে সব শেষ।

এখনো হাসপাতালে চিকিৎসাধীন বিষক্রিয়ায় অসুস্থ ৩ যুবক। তবে তাঁরা বিপন্মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here