Home বিনোদন ‘বাবুসোনা’ ছবির শুটিং-এ লন্ডনে শ্রাবন্তী, গ্ল্যামার কুইনের নতুন হেয়ার স্টাইলে ফিদা নেটবাসী

‘বাবুসোনা’ ছবির শুটিং-এ লন্ডনে শ্রাবন্তী, গ্ল্যামার কুইনের নতুন হেয়ার স্টাইলে ফিদা নেটবাসী

‘বাবুসোনা’ ছবির শুটিং-এ লন্ডনে শ্রাবন্তী, গ্ল্যামার কুইনের নতুন হেয়ার স্টাইলে ফিদা নেটবাসী

[ad_1]

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় তো বটেই, নিজের মিষ্টি হাসি দিয়ে মন জয় করে নিয়েছে অসংখ্য ভক্তদের।

তবে শ্রাবন্তীকে নিয়ে বিতর্কের শেষ নেই। সংসার, বিচ্ছেদ, নতুন প্রেম সব নিয়েই তিনি খবরের শিরোনামে থাকেন।  

সোমবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নতুন পোস্টে শ্রাবন্তীর হেয়ার স্টাইল নজর কেড়েছে ভক্তদের। একেবারে নজরকাড়া হেয়ার লুকে তাঁকে যেন মোহময়ী লাগছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন অংশুমান প্রত্যুষের আপকামিং ছবি ‘বাবুসোনা’ -র শ্যুটিংয়ে। ছবির শ্যুটিং হচ্ছে লন্ডনে। 

শীঘ্রই শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্রের আপকামিং ছবি ‘দেবী চৌধুরানী’-র শ্যুটিং। এই ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘দেবী চৌধুরানী’-তে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

প্রসঙ্গত, টলিউডের এই সুন্দরী অভিনেত্রী ইতিমধ্যেই তিন-তিনবার বিবাহ সেরে ফেলেছেন। প্রথমবার খুব কম বয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। প্রথম দাম্পত্য সম্পর্ক থেকে তার একটি ছেলেও রয়েছে। তবে রাজীবের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়াতে ছেলেকে নিয়ে তিনি আলাদা হয়ে যান। এরপর তিনি টলিউডেরই এক মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেন। সেই সম্পর্কও অবশ্য বেশিদূর এগোয়নি। ‌

অভিনেত্রী ঘুরতে বেড়াতে বেশ পছন্দ করেন। সময় সুযোগ পেলেই নিজের মনকাড়া জায়গায় পাড়ি দেন অভিনেত্রী।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here