Home আপডেট ‘‌বিজেপিকে ক্ষমতায় আনলে ঘাটাল মাস্টারপ্ল্যান হবে’‌, হিরণকে পাশে নিয়ে প্রতিশ্রুতি শুভেন্দুর

‘‌বিজেপিকে ক্ষমতায় আনলে ঘাটাল মাস্টারপ্ল্যান হবে’‌, হিরণকে পাশে নিয়ে প্রতিশ্রুতি শুভেন্দুর

‘‌বিজেপিকে ক্ষমতায় আনলে ঘাটাল মাস্টারপ্ল্যান হবে’‌, হিরণকে পাশে নিয়ে প্রতিশ্রুতি শুভেন্দুর

[ad_1]

সামনে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই বিজেপির পক্ষ থেকে প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে ঘাটাল নজরকাড়া কেন্দ্র হয়ে উঠেছে। কারণ এখানে বিজেপি প্রার্থী করেছে অভিনেতা–বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে। আর ঘোষণা না হলেও এখানে তৃণমূল কংগ্রেস থেকে প্রার্থী হতে চলেছেন দীপক অধিকারী ওরফে দেব। যিনি এখানে আগেও সাংসদ ছিলেন। আর সাংসদ হিসাবে কাজ করে মানুষের প্রশংসা অর্জন করেন দেব। এখানে এখন বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে ঘাটাল মাস্টারপ্ল্যান। কে করবে সেই কাজ?‌ তা নিয়ে চলছে প্রতিশ্রুতির পাল্টা প্রতিশ্রুতি।

এদিকে সম্প্রতি আরামবাগের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেবকে পাশে নিয়ে ঘোষণা করেন ঘাটাল মাস্টারপ্ল্যান রাজ্য সরকারই করবে। কারণ এতদিন কেন্দ্রীয় সরকারকে তা করার জন্য নানা অনুরোধ করা হয়েছিল। চিঠি দেওয়া হয়েছিল। এমনকী বৈঠকও করা হয়েছিল। কিন্তু কোনও কিছুতেই সাড়া মেলেনি। তাই বাধ্য হয়েই নিজের ঘাড়ে নিতে হয়েছে দায়িত্ব। সব ঠিক থাকলে ঘাটালে সাংসদ–অভিনেতা দেবকেই প্রার্থী করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহে ঘাটালে সভা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন ঘাটাল থেকে বিজেপির প্রার্থী হিরণ। হিরণকে পাশে নিয়েই সাংসদ দেবকে কড়া ভাষায় নিশানা করলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন:‌ অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড়

অন্যদিকে এই ঘাটাল মাস্টারপ্ল্যানকেই ইস্যু করেন শুভেন্দু। আর দেবকে ‘ডুমুরের ফুল’ বলে খোঁচা দেন। অথচ দেবকে এলাকার মানুষ পেয়েছেন এবং পরিষেবাও মিলেছে বলে খবর। কিন্তু শুভেন্দু অধিকারী বলেন, ‘পাঁচ বছর তাঁর দেখা পাওয়া যাবে না। ভোটের সময় আসে। আর লোকসভায় গিয়ে দেড় মিনিটের বক্তব্য রাখেন। বিজেপিকে ভোট দিয়ে ক্ষমতায় আনুন। ঘাটাল মাস্টারপ্ল্যান হয়ে যাবে কথা দিচ্ছি। এখানের সাংসদ একদিন আসেন দু’ঘণ্টার জন্য। পুলিশ বেষ্টিত হয়ে আসেন। আর হাত নাড়তে নাড়তে চলে যান।’ সুতরাং ঘাটাল মাস্টারপ্ল্যান রাজ্য সরকার করবে ঘোষণা করে দেওয়ায় চাপে পড়েছে বিজেপি বলে খবর।

এছাড়া কিছুদিন আগে রাজনীতি ছাড়তে পারেন দেব বলে গুঞ্জন শুরু হয়েছিল। তখন বিরোধী দলনেতা দেব সম্পর্কে প্রশংসা করেছিলেন। ‘‌ভাল ছেলে’‌ বলে শংসাপত্র দিয়ে ছিলেন। কিন্তু তৃণমূল কংগ্রেসেই থাকছেন এবং প্রার্থী হওয়া প্রায় নিশ্চিত হতেই তাঁর ফাইল খোলার হুঁশিয়ারি দেন শুভেন্দু। আর তারপরই ইডির তলব আসে দেবের কাছে। গরু পাচার মামলায় অভিযুক্ত এনামুল হকের প্রসঙ্গ টেনে খোঁচা দেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার কথায়, ‘এনামুলের ভাই বিট্টুর কাছ থেকে গরু পাচারের ৬৫ লাখ টাকা অ্যাকাউন্টে নিয়েছেন এখানকার দু’বারের সাংসদ দীপক অধিকারী।’ যদিও দেব আগেই বলেছিলেন, এনামুলকে তিনি চেনেন না। আর কারও কাছ থেকে এক টাকাও নেননি। সুতরাং ঘাটাল হয়ে উঠছে নজরকাড়া কেন্দ্র।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here