Home আপডেট বিমানে ওঠার মুখে মাথা ঘুরে পড়ে গেলেন মহিলা, হুলস্থুল কাণ্ড

বিমানে ওঠার মুখে মাথা ঘুরে পড়ে গেলেন মহিলা, হুলস্থুল কাণ্ড

বিমানে ওঠার মুখে মাথা ঘুরে পড়ে গেলেন মহিলা, হুলস্থুল কাণ্ড

[ad_1]

বিমানে ওঠার আগেই কলকাতা বিমানবন্দরের গেটে অসুস্থ হয়ে পড়লে এক মহিলা যাত্রী। নেতাজী সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাটনাগামী ইন্ডিগোর ৬ ই ৬৯১৭ বিমানে চড়ার কথা ছিল তাঁর। সিকিউরিটি চেকিংয় চালাকীলন হঠাৎই গেটের সামনে শরীর খারাপ লাগতে শুরু করে। মাথা ঘুরে পড়ে যান তিনি। বিমানবন্দরের কর্মীরা তাড়াতাড়ি তাঁকে একটি হাসপাতালে নিয়ে যায়।

বিমানবন্দর সূত্রে খবর, অসুস্থ মহিলার নাম নীলম দেবী। পাটনার বাসিন্দা ওই মহিলার বয়স ৪৫ বছর। তিনি কলকাতায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন।তিনি পাটনা যাওয়ার জন্য বিমান ধরতে এসেছিলেন। সিকিউরিটি চেকিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। বমি করে ফেলেন। মাথা ঘুরে কার্যত পড়ে যান গেটের কাছে।

আরও পড়ুন। বাড়ি ফেরার পথে শিক্ষককে পিষে মারল দাঁতালের দল, আতঙ্ক এলাকায়

সেখানে থাকা নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে প্রথমে বসানোর ব্যবস্থা করেন। বিমানবন্দরের মেডিক্যাল টিম প্রাথমিক চিকিৎসাও করে। কিন্তু পরিস্থিতি বুঝে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থীতিশীল।

আরও পড়ুন। বাড়ি ফেরার পথে শিক্ষককে পিষে মারল দাঁতালের দল, আতঙ্ক এলাকায়

প্রসঙ্গত, দিন কয়েক আগে চলন্ত বিমানে এক যাত্রী বিমানের সিটেই পায়খানা করে ফেলেন। তাঁর পালস রেট পরীক্ষা করে দেখা যায় তা নীচের দিকে। জরুরি অবতরন করানো হয় বিমানটিকে।

আরও পড়ুন। মঞ্জুশ্রীর শেষযাত্রায় কাঁধ দিলেন রহমানরা, রাজিয়ার চোখে জল, সম্প্রীতির নদিয়া

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here