Home বিনোদন বিয়ে প্রসঙ্গে কী বিস্ফোরক মন্তব্য করলেন আদিত্য রায় কাপুর? আচমকা অভিনেতার এই বক্তব্যের কারণ কী?

বিয়ে প্রসঙ্গে কী বিস্ফোরক মন্তব্য করলেন আদিত্য রায় কাপুর? আচমকা অভিনেতার এই বক্তব্যের কারণ কী?

বিয়ে প্রসঙ্গে কী বিস্ফোরক মন্তব্য করলেন আদিত্য রায় কাপুর? আচমকা অভিনেতার এই বক্তব্যের কারণ কী?

[ad_1]

বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রী অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জন বহু দিন  ধরেই শোনা যাচ্ছে। বেশকিছু পার্টিতেও আদিত্য ও অনন্যাকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে। গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতেও বিদ্যা বালানের দেওর আদিত্য রায় কাপুরের  সঙ্গেই হাজির হয়েছিলেন অনন্যা।

সম্প্রতি বিদেশের মাটিতেও ধরা পড়েছে তাদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন আদিত্য এবং অনন্যা। চারপাশে ছবিশিকারিরা ঘুরে বেড়ালেও তাদের তোয়াক্কা না করেই এই যুগল নিজেদের মত করে একান্তে সময় কাটিয়েছেন।  

তবে খোলামেলা প্রেমে বিশ্বাসী হলেও বিয়ের ক্ষেত্রে সোজাসোজি আদিত্য জানিয়ে দিয়েছেন এখনই না কি তিনি বিয়ে করতে নারাজ। আদিত্য এবং অনন্যার বয়সের ফারাক প্রায় ১৩ বছরের। ৩৭-এ পা দিয়েছেন আদিত্য। সেখানে অনন্যা সবে ২৪। যদিও বয়স কোনো দিনই ভালোবাসার পথে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়ায়নি-এমন উদাহরণ বলিউডে ভূরি ভূরি। কিন্তু এখনই বিয়ের কোন পরিকল্পনা নেই আদিত্যর। 

বিয়ে প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘চারপাশে আমার সব বন্ধুবান্ধবরা বিয়ে করছে দেখছি। তবে আমি এখনই বিয়ে করতে চাই না। কারণ আমি জীবনের আনন্দগুলো উপভোগ করতে চাই। তাই বলে যে অন্য কিছু মিস করছি তেমনটা নয়। যখন সঠিক সময় আসবে, নিশ্চয়ই হবে। আপাতত আমার কাছে আমার ঘুমটা প্রিয়।’

এইদিকে আদিত্য এবং অনন্যার প্রেমের এই সম্পর্ককে তাদের কর্মজীবনের উন্নতির দিকে কাজে লাগাতে চাইছে তাদের ট্যালেন্ট সংস্থা। করণ  জোহরের ‘ধর্ম কর্নারস্টোন এজেন্সি’র সঙ্গে চুক্তিবদ্ধ অনন্যা। সেই একই সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন আদিত্যও। শোনা যাচ্ছে, আদিত্য এবং অনন্যাকে জুটি হিসাবে বিভিন্ন সংস্থার কাছে তুলে ধরতে চাইছেন ট্যালেন্ট সংস্থার কর্তারা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here