Home খেলাধুলো বিরাট কোহলির পাশে এই বৃদ্ধ কে চেনেন? ইনি কিংবদন্তি, ৬ বলে ৬টি ছক্কা মেরেছিলেন

বিরাট কোহলির পাশে এই বৃদ্ধ কে চেনেন? ইনি কিংবদন্তি, ৬ বলে ৬টি ছক্কা মেরেছিলেন

বিরাট কোহলির পাশে এই বৃদ্ধ কে চেনেন? ইনি কিংবদন্তি, ৬ বলে ৬টি ছক্কা মেরেছিলেন

[ad_1]

বার্বাডোজ: ভারতীয় দল বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে এবং ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ক্যারিবিয়ান দ্বীপে রয়েছে।

টেস্ট সিরিজের আগে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা নেটে প্রচুর ঘাম ঝরাচ্ছেন। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ১২ জুলাই থেকে শুরু হবে। দ্বিতীয় টেস্ট ২০ জুলাই থেকে হবে।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) টেস্ট সিরিজের আগে কিংবদন্তি ক্রিকেটার স্যর গারফিল্ড সোবার্সের সাথে ভারতীয় দলের সদস্যদের দেখা হওয়ার একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন- Ajit Agarkar Salary: এক লাফে ৩০০ শতাংশ মাইনে বাড়ল! কী এমন করলেন আগরকর

ভিডিওতে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা-সহ টিম ইন্ডিয়ার টেস্ট দলের সদস্যদের ৮৬ বছর বয়সী সোবার্সের সাথে দেখা করতে দেখা যায়। সোবার্সের স্ত্রীও সঙ্গে রয়েছেন।

সোবার্সের সাথে খেলোয়াড়দের সাক্ষাতের এই ভিডিওটি নিয়ে বেশিরভাগ ভক্তরা আকর্ষণীয় টুইট করেছেন। একজন ক্রিকেটভক্ত ওই ভিডিওটির প্লটে যে মিউজিক দেওয়া হয়েছে তা নিয়ে আপত্তি জানিয়েছিলেন। উল্লেখ্য, গ্যারি সোবার্সই প্রথম এক ওভারে ছয়টি ছক্কা মেরেছিলেন।

আরেকজন ভক্ত লিখেছেন- বাহ… টিম ইন্ডিয়ার জন্য সত্যিকারের অনুপ্রেরণা। হর্ষিত সিং নামের এক ভক্ত লিখেছেন- রাহুল দ্রাবিড় কীভাবে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের তার যুগের ক্রিকেট কিংবদন্তি গ্যারি সোবার্সের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন তা দেখে ভাল লাগছে।

In Barbados & in the company of greatness! 🫡 🫡#TeamIndia meet one of the greatest of the game – Sir Garfield Sobers #WIvIND pic.twitter.com/f2u1sbtRmP

— BCCI (@BCCI) July 5, 2023

Tags: Virat Kohli



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here