Home খেলাধুলো বিরাট নিয়ে হঠাৎ নস্টালজিক তামান্না

বিরাট নিয়ে হঠাৎ নস্টালজিক তামান্না

বিরাট নিয়ে হঠাৎ নস্টালজিক তামান্না

[ad_1]

মুম্বই: অনুষ্কা শর্মার সঙ্গে প্রেমের পর্ব শুরু করার আগে তামান্না ভাটিয়ার সঙ্গে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সম্পর্ক ছিল। তারা প্রেম করছেন এমন কথা শোনা যেত টলি পাড়ায় রোজ দিন। তবে সেসবই এখন পুরনো। তামান্নার সঙ্গে সম্পর্কের টানকে পেছনে ফেলে বিরাট বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। অন্যদিকে তামান্না এবার মন দিয়েছেন অভিনেতা বিজয়কে। তাদের সেই সম্পর্কের বিষয়টি ভক্তদের কাছে কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছে।

এসবের মধ্যেই আবারও তামান্নার মুখে শোনা গেল বিরাট কোহলির নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে কোহলিকে নিয়ে প্রশ্নের মুখে পড়েন এ অভিনেত্রী। যেখানে তিনি জানান, বিজ্ঞাপনের শুটিং সেট থেকেই দুজনের আলাপ। এর পর কথাবার্তা হয়েছিল। কিন্তু এসবের মাঝেই দুজনকে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। ব্যক্তি কোহলির প্রশংসা করতে দেখা যায় তামান্নাকে। তিনি মনে করেন অনেক অভিনেতার থেকেও ভালো কোহলি।

অভিনেত্রী বলেন, এটা বলতে পারি অনেক অভিনেতার থেকে বিরাট সব দিক দিয়েই ভালো।’ একসময় এই দু’জনের প্রেম ছিল হট টপিক।প্রেম এতটাই গভীর হয়েছিল যে প্রায় বিয়ে ঠিক হয় আর কি! তবে হঠাৎ করেই অজানা কারণে বিরাট-তামান্নার সম্পর্কে চিড় ধরে। তারপর অনুষ্কার সঙ্গে বিরাটের প্রেম শুরু হয় এবং শেষে বিয়ে।প্রসঙ্গত,গত কয়েক মাস ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে রটেছিল অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে নাকি গোপনে গোপনে প্রেম করছেন তামান্না।

King Virat kohli With Tamannaah Bhatia Rare Collection ❤❤❤❤@imVkohli @tamannaahspeaks #ViratKohli pic.twitter.com/mX2q3YO7YI

— RK (@RKQ152) October 3, 2021

Tags: Tamannaah Bhatia, Virat Kohli



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here