Home খেলাধুলো বিরাট সত্যিই কিং! নিউজিল্যান্ডও পারল না ভারতের সঙ্গে! আবার জয় টিম ইন্ডিয়ার

বিরাট সত্যিই কিং! নিউজিল্যান্ডও পারল না ভারতের সঙ্গে! আবার জয় টিম ইন্ডিয়ার

বিরাট সত্যিই কিং! নিউজিল্যান্ডও পারল না ভারতের সঙ্গে! আবার জয় টিম ইন্ডিয়ার

[ad_1]

ধরমশালা: অস্ট্রেলিয়া, আফগানিস্তান, পাকিস্তান, বাংলাদেশের পর নিউ জিল্যান্ডও পেরে উঠল না ভারতের সঙ্গে। বিশ্বকাপে এই নিয়ে পাঁচ নম্বর জয় ভারতীয় দলের।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের ট্র্যাক রেকর্ড ভাল নয়। গত ২০ বছর ধরে সেই হিসেব দেখে অনেকেই আশঙ্কার মেঘ দেখেছিলেন। তবে এই টিম ইন্ডিয়াকে আটকায় কে!

আরও পড়ুন- জিও মহম্মদ শামি, সুযোগ পেয়েই আগুন ঝরালেন, নিউজিল্যান্ডের ইনিংসে ২৭৩তেই ফুলস্টপ

ড্যারিল মিচেলের ১৩০ রানের ইনিংসের সৌজন্যে নিউজিল্যান্ড এদিন ২৭৩ রান করেছিল। আরও একজনের নাম না বললেই নয়। তিনি রাচিন রবীন্দ্র। ভারতীয় বংশোদ্ভুত এই ব্যাটার দুর্দান্ত পারফর্ম করে চলেছেন এবারের বিশ্বকাপে। এদিনও তিনি করলেন ৭৫ রান।

ভারতীয় দলের শুরুটা একেবারে খারাপ হয়নি। তবে হাফ সেঞ্চুরি মিস করেন। শুভমান গিল এদিন বড় রান পেলেন না। তবে কোহলি বুঝিয়ে দিলেন তিনি কেন কিং! দাঁতে দাঁত চেপে লড়ে গেলেন। ভারতকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়লেন। তবে কোহলি সেঞ্চুরি মিস করলেন। ৯৫ রানে আউট হন তিনি।

আরও পড়ুন- সৌরভকে কোন কোন প্যান্ডেলে দেখা যাবে? মহারাজ নিজেই জানিয়ে দিলেন

কোহলি আর জাদেজার লড়াইয়ে শেষ পর্যন্ত জয় তুলে নিল ভারত। এই জয় ভারতীয় দলের সেমিফাইনালে ওঠার রাস্তা আরও চওড়া করে দিল। ভারতীয় দলকে এবার বিশ্বকাপে অপ্রতিরোধ্য দেখাচ্ছে। অনেক প্রাক্তন ক্রিকেটারই বলছেন, ভারতীয় দল যা পারফর্ম করছে তাতে রোহিত শর্মাদের বিশ্বচ্যাম্পিয়ন হওয়া স্রেফ সময়ের অপেক্ষা।

Tags: ICC World Cup 2023, IND vs NZ

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here