Home খেলাধুলো বিশ্বকাপের প্রোমো নিয়ে বিস্ফোরক শোয়েব

বিশ্বকাপের প্রোমো নিয়ে বিস্ফোরক শোয়েব

বিশ্বকাপের প্রোমো নিয়ে বিস্ফোরক শোয়েব

[ad_1]

করাচি: কদিন আগেই ভারতের মাটিতে হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপের প্রোমো রিলিজ করেছে আইসিসি। বলিউড সুপারস্টার শাহরুখ খানের উপস্থিতিতে হয়েছে সেই ভিডিও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে গেছে এই প্রোমো। কয়েক লক্ষ ভিউ অতিক্রম করে গিয়েছে। কিন্তু এই প্রোমো দেখে ব্যাপক চটেছেন শোয়েব আখতার। পাকিস্তানকে এই প্রোমোতে না রেখে অপমান করা হয়েছে বলে মন্তব্য করেছেন শোয়েব।

এটা হাসির খোরাক এবং ক্রিকেটের প্রতি মূর্খতা বলে জানিয়েছেন তিনি।
বিশ্বকাপ নিয়ে এই বছরের শুরু থেকেই বিরূপ মনোভাব পোষণ করছে পাকিস্তান। সময়সূচী প্রকাশ হওয়ার আগে থেকেই তারা বলতে থাকে ভারতে খেলতে আসবে না। এর পিছনে অবশ্যই রয়েছে এশিয়া কাপ। আগস্ট মাস থেকে শুরু হতে চলা এই বছরের এশিয়া কাপ প্রথমে শুধুমাত্র পাকিস্তানের হওয়ার কথা ছিল।

কিন্তু পাকিস্তানের খেলা হলে ভারত সেখানে যাবে না বলে বেকে বসে। শেষে পরিস্থিতি সামাল দিতে কিছু ম্যাচ পাকিস্তানে এবং কিছু ম্যাচ শ্রীলঙ্কাতে করা হবে বলে স্থির করা হয়। তখনই পাক বোর্ডের তরফ থেকে বলা হয় তারা ভারতে একদিনের বিশ্বকাপ খেলতে যাবে না। বর্তমানে পাক সরকার একটি কমিটি গঠন করেছে। তারা ভারতের বিভিন্ন স্থানে যেখানে খেলা হবে সেখানে পাকিস্তান দলের নিরাপত্তাজনিত দিক খাতিয়ে দেখার পর সরকারকে জানাবে।

Whoever thought that World Cup promo will be complete without Pakistan & Babar Azam’s significant presence, has actually presented himself as a joke.
Come on guys, time to grow up a bit.

— Shoaib Akhtar (@shoaib100mph) July 22, 2023

Tags: ICC World Cup 2023, Shoaib Akhtar

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here