Home খেলাধুলো বিশ্বকাপে দুর্ভোগ কাটছে না পাকিস্তানের! আবার হার, অস্ট্রেলিয়া পয়েন্ট টেবিল বদলে দিল

বিশ্বকাপে দুর্ভোগ কাটছে না পাকিস্তানের! আবার হার, অস্ট্রেলিয়া পয়েন্ট টেবিল বদলে দিল

বিশ্বকাপে দুর্ভোগ কাটছে না পাকিস্তানের! আবার হার, অস্ট্রেলিয়া পয়েন্ট টেবিল বদলে দিল

[ad_1]

কলকাতা: আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-এ টানা দ্বিতীয় ম্যাচে হারল পাকিস্তান। অস্ট্রেলিয়া ফর্ম ফিরে পেয়েছে। শেষ দুটি ম্যাচ জিতল তারা। এদিন অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে। ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শের সেঞ্চুরির সৌজন্যে ৯ উইকেটে ৩৬৭ রান করে তারা।

অ্যাডাম জাম্পার স্পিনের ভেলকি সামলাতে পারেননি পাক ব্যাটাররা। পাকিস্তান ৪৫.৩ ওভারে ৩০৫ রানে গুটিয়ে যায়। এই হার অজিদের অনেকটা আত্নবিশ্বাস জুগিয়ে গেল।

পাকিস্তান টানা দ্বিতীয় হারের পর বিশ্বকাপের পয়েন্ট টেবিলে বড় পরিবর্তন হয়েছে। এখনও পর্যন্ত শীর্ষ ৫ দলের মধ্যে থাকা বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড পিছিয়ে রয়েছে।

আরও পড়ুন- বিশ্বকাপের মধ্যে খারাপ খবর,বেঙ্গালুরুর এনসিএতে উড়িয়ে নিয়ে যাওয়া হল পান্ডিয়া

এদিন লক্ষ্য তাড়া করতে গিয়ে পাকিস্তানের হয়ে সেঞ্চুরি জুটি গড়ে দলকে দারুণ সূচনা এনে দেন আবদুল্লাহ শফিক ও ইমাম উল হক। এক সময় পাকিস্তান শক্ত জায়গায় থাকলেও ম্যাচের মোড় ঘুরিয়ে দেন অ্যাডাম জাম্পা।

বিশ্বকাপে টানা দুই হারের পর পাকিস্তানের পয়েন্ট টেবিলে পতন হয়েছে। পাকিস্তানকে হারিয়ে ষষ্ঠ থেকে চতুর্থ স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। পঞ্চম থেকে ষষ্ঠ স্থানে নেমে গেছে ইংল্যান্ড।

আরও পড়ুন- তৈরি থাকুন, ভারত বিশ্বকাপ জিতছে! কোহলি দিলেন বড়সড় ইঙ্গিত, অবাক করা ব্যাপার

টানা চার ম্যাচ জিতে ভাল নেট রান রেটের জন্য বর্তমানে এক নম্বরে রয়েছে নিউজিল্যান্ড। ভারতও চার ম্যাচে চারটিই জিতেছে। কিন্তু নেট রান রেটের কারণে দ্বিতীয় স্থানে রয়েছে টিম ইন্ডিয়া। তৃতীয় স্থানে দক্ষিণ আফ্রিকা এবং চতুর্থ অস্ট্রেলিয়া।

Tags: ICC World Cup 2023, Pakistan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here