Home খেলাধুলো বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন বদলে গেল! ইডেনে ম্যাচের দিনেও বদল

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন বদলে গেল! ইডেনে ম্যাচের দিনেও বদল

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন বদলে গেল! ইডেনে ম্যাচের দিনেও বদল

[ad_1]

কলকাতা: ২০২৩ বিশ্বকাপে ভারতীয় দল সবথেকে বেশি ট্র্যাভেল করবে। মোট ৯টি ভেনুতে ভারতের ম্যাচ। এদিকে, বিশ্বকাপের ম্যাচ হবে মোট ১০টি স্টেডিয়ামে।

এরই মধ্যে শোনা যাচ্ছিল, নতুন করে ম্যাচের সূচি দেওয়া হবে। এবার সরকারিভাবে পরবর্তিত সূচি দেওয়া হল। বিশ্বকাপের নতুন সূচি ঘোষণা করল আইসিসি ও বিসিসআই।

মোট ৯টি ম্যাচের দিন-ক্ষণ বদল করা হয়েছে। ভারত পাকিস্তান ম্যাচের দিনও বদলে গেল। ভারত-পাক ম্যাচ ১৫ অক্টোবর হবে বলে ঘোষণা করা হয়েছিল। তবে সেই দিন থেকে নবরাত্রি শুরু হবে। তাই এমন হাইভোল্টেজ ম্যাচের দিন বদলের দাবি উঠেছিল।

আরও পড়ুন- সূর্যর ব্যাটিং তাণ্ডব ও কুলদীপের ভেলকি, ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে জয়ে ফিরল ভারত

পাকিস্তানের মোট তিনটে ম্য়াচের দিন বদলে গেল। ভারতের দুটি ম্যাচের। ইডেনের একটি ম্যাচের দিন বদল হয়েছে। ১২ নভেম্বর ইংল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচ হওয়ার কথা ছিল ইডেনে। সেদিন কালীপুজো। নিরাপত্তা প্রদানে সমস্যা হত। ওই ম্যাচ তাই হবে ১১ নভেম্বর।

আরও পড়ুন- ফুটবল প্রেমিদের জন্য পুজোর বোনাস! উৎসবের মরশুমে শহরে আসছেন বিশ্বজয়ী ডি মারিয়া

দুপুর ২টো থেকে ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচ। নতুন সূচি ঘোষণা করা হয়েছে। সমর্থকরা এবার আশা করছেন, টিকিটের ব্যাপারে বিস্তারিত জানানো হবে খুব শিগগির।

যে ম্যাচগুলির দিন বদলেছে-

ইংল্যান্ড বনাম বাংলাদেশ- ১০ অক্টোবর, সকাল সাড়ে ১০টাপাকিস্তান বনাম শ্রীলঙ্কা – ১০ অক্টোবর, দুপুর ২টোঅস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা – বৃহস্পতিবার, ১২ অক্টোবর দুপুর ২টোনিউ জিল্যান্ড বনাম বাংলাদেশ – শুক্রবার, ১৩ অক্টোবর দুপুর ২টোভারত বনাম পাকিস্তান – শনিবার, অক্টোবর ১৪ দুপুর ২টোইংল্যান্ড বনাম আফগানিস্তান – রবিবার, ১৫ অক্টোবর দুপুর ২টোঅস্ট্রেলিয়া বনাম বাংলাদেশ – শনিবার, নভেম্বর ১১ – সকাল সাড়ে ১০টাইংল্যান্ড বনাম পাকিস্তান – শনিবার, ১১ নভেম্বর – দুপুর ২টোভারত বনাম নেদারল্যান্ডস – রবিবার, নভেম্বর ১২ – দুপুর ২টো

Tags: India Vs pakistan, ODI world cup 2023

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here