Home বিনোদন বি-টাউনের হট সেনসেশন জাহ্নবী চুপিচুপি  কোথায় গেছিলেন? শিখরের সাথে কী শীঘ্রই গাঁটছড়া  বাঁধবেন অভিনেত্রী?

বি-টাউনের হট সেনসেশন জাহ্নবী চুপিচুপি  কোথায় গেছিলেন? শিখরের সাথে কী শীঘ্রই গাঁটছড়া  বাঁধবেন অভিনেত্রী?

বি-টাউনের হট সেনসেশন জাহ্নবী চুপিচুপি  কোথায় গেছিলেন? শিখরের সাথে কী শীঘ্রই গাঁটছড়া  বাঁধবেন অভিনেত্রী?

[ad_1]

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত জাহ্নবী । 

সম্প্রতি জাহ্নবীর বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ব্যস তা দেখার পর থেকেই উত্তাল হয়েছে নেটদুনিয়া।

জাহ্নবী কাপুরকে সোমবার তিরুমালার শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে দেখা গেছে। অভিনেত্রীকে মন্দিরে একটি ভাইরাল ভিডিওতে একটি বেগুনি রঙের শাড়ি পরেও দেখা যায়। শিখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও অবাক হয়েছিল সকলে।

তিরুমালায় জাহ্নবীর প্রার্থনার একটি ভিডিও মঙ্গলবার সকালে ভক্তেরা এবং পাপারাৎজিরা শেয়ার করেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী বাইরে আসার আগে মন্দিরের ভিতরে হাত গুটিয়ে আছেন। তারপর শিখরকেও একটি ভেষ্টি পরিহিত অবস্থায় দেখা গেছে। সূত্রের খবর,  দম্পতি তখন নতজানু হয়ে প্রণাম জানায় সকলকে। 

পড়ুন: ফের বড়পর্দায় আসছে ‘চাঁদের পাহাড় ৩’? কী জানালেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়?

তবে তাদের দু’জনকে একসঙ্গে পুজো দিতে দেখে ভক্তদের মনে বেশ সন্দেহের দানা বেঁধেছে। তাহলে কী বি-টাউনে আরও একটি বিয়ের খবর পাকা হতে চলেছে। নেটবাসীর মনে তো একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। কিন্তু তাঁদের সম্পর্কের  মোড় কোন দিকে নিতে চলেছে সেই কথা সময়ই বলবে।

তবে পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে চর্চা চলেই আসছে। স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা।  জাহ্নবী এবং শিখরের প্রেম নিয়ে জল্পনা কম হয়নি। প্রেম নিয়ে হামেশাই চর্চায় থেকেছেন বলিউডের এই স্টারকিড। তবে শুধু শিখর নন  জাহ্নবীর প্রেমের কেচ্ছা বেশ দীর্ঘ। যা নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।

ভিডিও- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here