Home খেলাধুলো ব্যথায় কাবু ভারতের এক নম্বর অলরাউন্ডার! পান্ডিয়ার জন্য ভারতের অপেক্ষা আরও বাড়ল

ব্যথায় কাবু ভারতের এক নম্বর অলরাউন্ডার! পান্ডিয়ার জন্য ভারতের অপেক্ষা আরও বাড়ল

ব্যথায় কাবু ভারতের এক নম্বর অলরাউন্ডার! পান্ডিয়ার জন্য ভারতের অপেক্ষা আরও বাড়ল

[ad_1]

কলকাতা:  বিশ্বকাপ যাত্রায় এখনও কোনও সমস্যায় পড়েনি টিম ইন্ডিয়া। ফলে হার্দিক পান্ডিয়ার মতো ছন্দে থাকা অলরাউন্ডারকে না পাওয়াতেও সেভাবে ভুগতে হচ্ছে না ভারতীয় দলকে। তবে তাঁর অভাব বোধ করছে টিম। দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের একাধিক তারকা ক্রিকেটার। বিশ্বকাপের ৬টি ম্যাচেই জিতেছে ভারত।

তবে শক্তিশালী একাদশ গঠনে পান্ডিয়াকে পেতে মরিয়া রোহিত শর্মার দল। কিন্তু অপেক্ষার প্রহর আরও বাড়ছে। আগামী দুই ম্যাচেও মাঠে নামতে পারবেন না ভারতীয় দলের এই পেস অলরাউন্ডার।

ইএসপিএন ক্রিকইনফো-র রিপোর্ট বলছে, লিগ পর্বে নেদারল্যান্ডসের বিরুদ্ধে শেষ ম্যাচের আগে পান্ডিয়াকে দলে ফেরানো হবে না। কারণ সেমিফাইনালের আগে তাঁকে নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চায় না ভারতের টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন- খড়গপুরের টিটি, বাংলা জানেন! বাংলাদেশীরা একটুও বোঝেনি, বোকা বানান ধোনি

২ নভেম্বর শ্রীলঙ্কা ও ৫ নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে ভারত। তবে এই দুই ম্যাচে খেলবেন না পান্ডিয়া। ভারত ৬টি ম্যাচ জিতে ইতিমধ্যেই সেমির টিকিট প্রায় পাকা করেছে। একটিমাত্র জয় ভারতকে এবারের বিশ্বকাপের প্রথম দল হিসেবে শেষ চারে তুলে দেবে।

আরও পড়ুন- স্টেডিয়ামে ছিল সমাজবিরোধীদের আড্ডা! আর চলবে না বেয়াদপি! কড়া বন্দোবস্ত

১৯ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বোলিংয়ের সময় চোট পান পান্ডিয়া। ফলো-থ্রুতে পা দিয়ে বল ঠেকাতে গিয়ে চোট পেয়েছিলেন। অ্যাঙ্কেল ও লিগামেন্টের চোটে কাবু পান্ডিয়া। তাঁকে দ্রুত ফেরানোর ঝুঁকি নেয়নি ভারতের টিম ম্যানেজমেন্ট।

Tags: Hardik Pandya, ICC World Cup 2023

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here