Home খেলাধুলো ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় ভারতের প্রাক্তন ক্রিকেটার!

ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় ভারতের প্রাক্তন ক্রিকেটার!

ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় ভারতের প্রাক্তন ক্রিকেটার!

[ad_1]

মিরাট: একটা সময় ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। প্রবীণ কুমার ২০০৮ সালের সিবি সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ভারতকে চ্যাম্পিয়ন করতে। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের তাকে ভুলে যাওয়ার কথা নয়। ফিরে এল ঋষভ পন্তের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার স্মৃতি। এবার সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন আরও এক ভারতীয় ক্রিকেটার। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা প্রবীণ কুমারের গাড়ি দুমড়ে মুচড়ে যায় অ্যাক্সিডেন্টে।

যদিও আহত হননি প্রাক্তন পেসার। মীরাটে ঘটে এই দুর্ঘটনা। রাত ১০টা নাগাদ দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় প্রবীণ কুমারের ল্যান্ড রোভার গাড়িতে। দুর্ঘটনার সময় প্রবীণের সঙ্গে গাড়িতেই ছিলেন তাঁর ছেলে। তিনিও আহত হননি। তবে প্রবীণের গাড়িটির বিস্তর ক্ষতি হয়েছে। গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন – সুনীলের গলায় বন্দে মাতরম! ফুটবল অধিনায়কের জনপ্রিয়তা হার মানাচ্ছে ক্রিকেটারদের

সেই সঙ্গে প্রবীণ কুমার ও তাঁর ছেলেকে বাড়ি পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করে পুলিশ। উল্লেখ্য, ২০০৭ থেকে ২০১২ সালের মধ্যে ভারতের হয়ে ৬টি টেস্ট, ৬৮টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ১০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন প্রবীণ কুমার। টেস্টে ২৭টি, ওয়ান ডে ক্রিকেটে ৭৭টি ও আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৮টি উইকেট নেন তিনি।

Praveen Kumar and his son survived a major car carsh accident on Tuesday in Meerut. pic.twitter.com/100gWEWM2H

— CricketMAN2 (@ImTanujSingh) July 5, 2023



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here