Home খেলাধুলো ভয়ঙ্কর রোগ হানা দিল ভারতীয় ক্রিকেট দলে! আক্রান্ত ‘ছোট সচিন’, বাড়ছে চিন্তা

ভয়ঙ্কর রোগ হানা দিল ভারতীয় ক্রিকেট দলে! আক্রান্ত ‘ছোট সচিন’, বাড়ছে চিন্তা

ভয়ঙ্কর রোগ হানা দিল ভারতীয় ক্রিকেট দলে! আক্রান্ত ‘ছোট সচিন’, বাড়ছে চিন্তা

[ad_1]

কলকাতা: একসময় ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত বলা হত পৃথ্বী শকে। এখন টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে হিমশিম খাচ্ছেন তিনি। পৃথ্বী শকে বীরেন্দ্র শেহওয়াগ এবং সচিন তেন্ডুলকরের উত্তরসূরী বলা হত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়াতে নির্বাচিত না হওয়ায় খুবই হতাশ তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে বড় দাবি করেছেন তিনি।

পৃথ্বী শ প্রথম টেস্ট ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। তবে তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরে কোনো সিরিজের জন্য নির্বাচিত হননি ভারতীয় দলে। শেষমেশ তিনি দলীপ ট্রফি খেলার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন- একটা দিন ধোনির গ্যারাজে, শোরুমে এত বাইক নেই! হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিও

এর পর ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলবেন তিনি। তার আগে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে একটি সাক্ষাৎকার দেন পৃথ্বী শ।

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার বিষয়ে পৃথ্বী শ বলেছেন, “যখন আমাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল, আমাকে তার কারণ বলা হয়নি। কেউ কেউ বলছিলেন, ফিটনেস কারণ হতে পারে। কিন্তু আমি জাতীয় ক্রিকেট একাডেমিতে গিয়েছিলাম এবং সব পরীক্ষায় পাস করেছি। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে রান করেছি। তার পর আবার টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছি।”

Cricbuzz-এর সাথে কথোপকথনে পৃথ্বী শ আরও বলেন, “আমি একা থাকতে পছন্দ করছি। আমার কোনও বন্ধু নেই। লোকজন আমাকে নিয়ে অনেক কথা বলে এখন। কিন্তু যারা আমাকে চেনেন, তারা জানেন আমি কেমন! এই প্রজন্মের সাথে এটাই হচ্ছে। কারও সঙ্গে নিজের চিন্তা শেয়ার করতে পারছি না। যে মুহূর্তে আপনি কিছু বলবেন, সেটা পরের দিন সোশ্যাল মিডিয়ায় থাকবে। আমার খুব কম বন্ধু আছে। আমি ডিপ্রেশনে ভুগছি মনে হয়।”

আরও পড়ুন- Asia Cup: ধোপে টিকল না কোনও জেদ! মাথা নত করল পাকিস্তান! এশিয়া কাপ নিয়ে বড় আপডেট

২৩ বছর বয়সী পৃথ্বী শ এখনও পর্যন্ত ভারতের হয়ে পাঁচটি টেস্ট, ৬টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৩৯ রান, ওয়ানডেতে ১৮৯ রান করেছেন। তবে তিনি তাঁর প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে শূন্য রানে আউট হন।

Tags: Prithvi Shaw, Team India

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here