Home খেলাধুলো ভারতীয় আম্পায়ারের বড় অভিযোগ বিরাট, রোহিতদের বিপক্ষে! লজ্জায় মাথা হেঁট

ভারতীয় আম্পায়ারের বড় অভিযোগ বিরাট, রোহিতদের বিপক্ষে! লজ্জায় মাথা হেঁট

ভারতীয় আম্পায়ারের বড় অভিযোগ বিরাট, রোহিতদের বিপক্ষে! লজ্জায় মাথা হেঁট

[ad_1]

মুম্বই: তিনি নিজে ভারতীয়। কিন্তু তা সত্ত্বেও ভারতীয় ক্রিকেট দলের সম্পর্কে যা অভিযোগ এনেছেন তাতে লজ্জার কারণ আছে যথেষ্ট। নীতিন মেনন সম্প্রতি জানিয়েছেন বিরাট কোহলি অথবা রোহিত শর্মা অধিনায়ক হিসেবে থাকলে আম্পায়ারকে তারা নিজেদের তারকা ইমেজ ব্যবহার করে সিদ্ধান্ত দেওয়ার ক্ষেত্রে চাপ দিতে থাকেন। তিনি ভারতীয় বলে গর্বিত। কিন্তু যখন আম্পায়ারিং করেন নিজের কাজের প্রতি সৎ থাকেন।

এটা ব্যক্তিত্বের পরিচয় মনে করেন নীতিন। তার সঙ্গে এত সমর্থকদের চিৎকার, সব মিলিয়ে একজন আম্পায়ারের কাছে পরিস্থিতি খুব সহজ থাকে না। ২০২০ সালে ICC-র এলিট প্যানেলে জায়গা করে নেন নীতিন মেনন। তাঁকে বেশিরভাগ সময় ভারতের ম্যাচ আয়োজন করতে দেখা যায়। তিনি এবার অ্যাশেজেরও দায়িত্বে রয়েছেন। ভারতের মাটিতেই বেশি তাঁকে দেখা গিয়েছে।

তবে দেশের মাটিতে ম্যাচ পরিচালনার থেকে তিনি মনে করেন বিদেশের মাটিতে ম্যাচ পরিচালনা বেশি সহজ। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নীতিন মেনন বলেন, ভারতে যখন টিম ইন্ডিয়া খেলে তখন অনেক হাইপ ওঠে। ম্যাচের সময় অনেক ভারতীয় তারকা আম্পায়ারের উপর চাপ তৈরির চেষ্টা করেন। ৫০-৫০ সিদ্ধান্তগুলো নিজেদের দিকে নেওয়ার চেষ্টা করেন। তবে আমি সেসব চাপ সামলিয়ে নিই। এটাই প্রমাণ করে আমি কতটা শক্তিশালী পরিস্থিতি সামলাতে।

Nitin Menon on Umpiring Pressure.. pic.twitter.com/23lrM5lK9e

— RVCJ Media (@RVCJ_FB) June 17, 2023



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here