Home আপডেট ভোরসকালে কুস্তির আখড়ায় রাহুল গান্ধী, বজরং পুনিয়াদের সঙ্গে সাক্ষাৎ নিয়ে জোর চর্চা

ভোরসকালে কুস্তির আখড়ায় রাহুল গান্ধী, বজরং পুনিয়াদের সঙ্গে সাক্ষাৎ নিয়ে জোর চর্চা

ভোরসকালে কুস্তির আখড়ায় রাহুল গান্ধী, বজরং পুনিয়াদের সঙ্গে সাক্ষাৎ নিয়ে জোর চর্চা

[ad_1]

হরিয়ানা: বুধবার (২৭ ডিসেম্বর) ভোরে হরিয়ানার ঝাজ্জার জেলার ছারা গ্রামে হাজির কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বীরেন্দ্র আর্য আখড়ায় গিয়ে বজরং পুনিয়া এবং অন্য কুস্তিগিরদের সঙ্গে দেখা করেন রাহুল।

কুস্তিগির দীপক পুনিয়ার গ্রাম ছারা। বীরেন্দ্রর আখড়া থেকে দীপক এবং বজরং নিজেদের রেসলিং কেরিয়ার শুরু করেছিলেন। আখড়া থেকে রাহুলের ছবিও প্রকাশ্যে এসেছে। ওই ছবিতে দেখা যায় কুস্তিগিরদের সঙ্গে বসে থাকতে দেখা যায় রাহুল।

এমনিতে রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়া (WFI) নিয়ে বিতর্ক অব্যাহত। সম্প্রতি কুস্তিসংস্থার নবনির্বাচিত কমিটি বাতিল ঘোষণা করেছে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক। শুধু তাই নয় নবনির্বাচিত সভাপতি সঞ্জয় সিংকেও বরখাস্ত করা হয়েছে। সঞ্জয় সিংকে বিজেপি সাংসদ এবং প্রাক্তন ডব্লিউএফআই সভাপতি ব্রিজ ভূষণ শরণ সিংয়ের ঘনিষ্ঠ বলে মনে করা হয়। ব্রিজ ভূষণের বিরুদ্ধে মহিলা কুস্তিগীরদের যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এমন পরিস্থিতিতে কুস্তির আখড়ায় রাহুলের উপস্থিতি নিয়ে নতুন চর্চা শুরু হয়েছে।

রাহুল গান্ধীর সঙ্গে দেখা করার পর সংবাদমাধ্যম বজরং পুনিয়ার কাছে জানতে চায় কংগ্রেস নেতা কেন এখানে এসেছেন? উত্তরে, পুনিয়া বলেন, “তিনি আমাদের প্রতিদিনের কুস্তি রুটিন বুঝতে এবং দেখতে এসেছেন। তিনি কুস্তি ও অনুশীলনও করতেন”।

একইসঙ্গে পুনিয়া জানিয়েছেন, রাহুলও তাঁর সঙ্গে কুস্তি করেছেন। তবে রাহুলের সঙ্গে তাঁর বিশেষ কী সম্পর্ক, তা জানাননি পুনিয়া। সূত্র উদ্ধৃত করে ইন্ডিয়া টুডে-র রিপোর্টে বলা হয়েছে, রাহুল গান্ধী বুধবার রোহতকেও যেতে পারেন, যেখানে তিনি একটি রেসলিং প্রোগ্রামে অংশ নেবেন। তিনি দেব কলোনিতে অবস্থিত মেহের সিং আখড়া পরিদর্শনেও যাচ্ছেন। রোহতক যাওয়ার পথে তিনি ঝাজ্জারে কুস্তিগিরদের সঙ্গে দেখা করেন।

আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে অংশ নেবে কি সিপিএম? দলের অবস্থান স্পষ্ট করলেন বৃন্দা কারাত

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here