Home আপডেট মন্দিরবাজারে তৃণমূলের হামলা, ভোর রাতে গুলিবিদ্ধ বিজেপি কর্মী সায়রাজ আলি

মন্দিরবাজারে তৃণমূলের হামলা, ভোর রাতে গুলিবিদ্ধ বিজেপি কর্মী সায়রাজ আলি

মন্দিরবাজারে তৃণমূলের হামলা, ভোর রাতে গুলিবিদ্ধ বিজেপি কর্মী সায়রাজ আলি

[ad_1]

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে বিজেপি কর্মীদের বাড়িতে তৃণমূলি হামলার অভিযোগ। পড়ল বোমা, চলল গুলি। গুলিতে সায়রাজ মোল্লা নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল

অভিযোগ, বুধবার কাকভোরে গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী বাড়িতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বাড়ি লক্ষ্য করে পর পর বোমা ছোড়া হয় বলে অভিযোগ। ছোড়া হয় গুলিও। মুহূর্তের মধ্যে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ছড়ায় আতঙ্ক। বেশ কিছুক্ষণ তাণ্ডব চালিয়ে এলাকা ছাড়ে দুষ্কৃতীদল। এর পর দেখা যায় হামলায় আহত হয়েছেন এরাদ আলি মোল্লা ও সায়রাজ মোল্লা নামে ২ বিজেপি কর্মী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মন্দিরবাজার থানার পুলিশ। অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করে তারা। কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে ১ দুষ্কৃতীকে। বেলা বাড়লেও গ্রামে রয়েছে চাপা আতঙ্ক। যার জেরে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন: ‘কড়া ব্যবস্থা নিন,’ সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে

পুলিশ সূত্রে জানানো হয়েছে, পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। কে বা কারা হামলা চালাল তা সিসিটিভি ফুটেজ দেখে বার করার চেষ্টা চলছে। সঙ্গে দুষ্কৃতীদের ধরতে লাগাতার তল্লাশি চালাচ্ছেন অভিযুক্তরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here