Home খেলাধুলো মহেশ এবার লাল হলুদ জার্সিতে ছিন্নভিন্ন করবেন বাকিদের

মহেশ এবার লাল হলুদ জার্সিতে ছিন্নভিন্ন করবেন বাকিদের

মহেশ এবার লাল হলুদ জার্সিতে ছিন্নভিন্ন করবেন বাকিদের

[ad_1]

কলকাতা: তার রাজ্য মনিপুর এখনও অশান্ত, আগুন জ্বলছে। শান্তি ফেরেনি। কিছুটা হলেও মন পড়ে রয়েছে দেশের বাড়িতে। কিন্তু নাওরেম মহেশ সিং এবার প্রতিজ্ঞা করেছেন ইস্টবেঙ্গলের জার্সিতে অনেক হিসেব বদলে দেবেন। মুখে না বললেও মহেশ জানেন গত চার বছর ধরে কতটা কষ্টে আছেন সমর্থকরা। তিনি দুর্ধর্ষ ফুটবল খেলে সমর্থকদের আশার সঞ্চার করেছিলেন গত বছর। এবার মহেশ আরও বেশি তৈরি।

তার একমাত্র লক্ষ্য কলকাতা ডার্বিতে ইস্টবেঙ্গলের ভাগ্য ফেরানো। মোহনবাগানকে হারাতে চান মহেশ। শুধু ক্লাব ফুটবল নয়। ইগর স্টিমাচের জাতীয় দলে সুযোগ পেয়ে ও যথেষ্ট ঝলমলে থেকেছেন এই তারকা ফুটবলার। সেই ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্ট থেকে শুরু করে ইন্টারকন্টিনেন্টাল কাপ হোক কিংবা বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশিপ। সবেতেই মহেশের দাপট ছিল দেখবার মতো।

আরও পড়ুন – পাকিস্তানিদের কাছে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি! ধারে কাছে নেই বাবর, রিজওয়ান

যার ফলে, দুই একটি ম্যাচ বাদ দিয়ে কোচ ইগর স্টিমাচের দলের প্রথম পছন্দ থেকেছেন এই প্রতিভাবান। আগামী আগস্ট মাসে ঐতিহ্যবাহী ডুরান্ড কাপের পর সেপ্টেম্বরে আইএসএল খেলতে নামবে ইস্টবেঙ্গল। তার আগে এখন থেকেই কোচ বিনো জর্জের নেতৃত্বে অনুশীলন সারছে ইস্টবেঙ্গলের সিনিয়র দল। প্রথমদিকে হরমনজোত সিং খাবরা থেকে শুরু করে নিশু কুমার ও লাল চুংনুঙ্গার মতো ফুটবলাররা আসলেও মহেশের আশার অপেক্ষায় ছিল সকল সমর্থকরা।

A warm welcome for amago pola! 🤗❤️💛

Credits – Chandrabindoo/@ASHAAUDIO #JoyEastBengal #EmamiEastBengal #NaoremMaheshSingh pic.twitter.com/gLD0ylZlHt

— East Bengal FC (@eastbengal_fc) July 18, 2023

Tags: East Bengal, Mahesh



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here