Home খেলাধুলো মাঝরাতে কলকাতায় ইস্টবেঙ্গল কোচ

মাঝরাতে কলকাতায় ইস্টবেঙ্গল কোচ

মাঝরাতে কলকাতায় ইস্টবেঙ্গল কোচ

[ad_1]

কলকাতা: রবিবার মধ্যরাত। ঘড়িতে সাড়ে তিনটে। কলকাতা ঘুমিয়ে। তার মধ্যেই শহরে পা রাখলেন ইস্টবেঙ্গলের নতুন কোচ কার্লোস কুয়াড্রত। তিনি এই সময় আসবেন এই খবর আগেই ছিল লাল হলুদ সমর্থকদের কাছে। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় আগেই ঘোষণা করে দেওয়া হয়েছিল। তাই নিজেদের প্রিয় দলের কোচকে স্বাগত জানাতে মাঝরাতেও বিমানবন্দরে মানুষের ঢলের অভাব ছিল না।

প্রায় পাঁচশো সমর্থক উপস্থিত ছিলেন দমদম বিমানবন্দরে। সঙ্গে ছিল বাজি, লাল হলুদ উত্তরীয়, স্মোক বোম্ব, তিফো এবং অনেক কিছু। কার্লোস বিমানবন্দরের বাইরে বেরোতেই হারিয়ে গেলেন সমর্থকদের সুনামিতে। সবাই একবার স্পর্শ করে দেখতে চান নতুন ম্যানেজারকে। উপস্থিত কর্মকর্তারা তাকে ভালোবাসার অত্যাচার থেকে সরিয়ে নিয়ে গাড়িতে ঢুকিয়ে দিলেন।

গাড়ি রওনা দিল হোটেলে। আসলে কলকাতার ফুটবল এবং তার আবেগ কতটা হতে পারে এই ধারণা বিমানবন্দরে পা দিয়েই বুঝে গেলেন লাল হলুদের নতুন হেড স্যার। সমর্থকরা আদর করে নাম দিয়েছেন প্রফেসর। কার্লোস নিজে বার্সেলোনার মানুষ। যে একাডেমি থেকে বড় হয়েছেন লিওনেল মেসি, ইনিয়েস্তা, জাভির মতো ফুটবলার সেই লা মাসিয়া থেকে তার ফুটবল পাঠ। তাই তার ফুটবল দর্শন যে শুধু জয় নয়, সুন্দর ফুটবল উপহার দেওয়া সেটা বলা নিষ্প্রয়োজন।

We have painted Kolkata Airport, Lal Holud at 4 AM!

Welcome Senor Carles Cuadrat! 💪🇪🇸

Joy East Bengal! ❤️💛#JoyEastBengal #ISL #IndianFootball pic.twitter.com/YyN15pc1wa

— 𝑬𝒂𝒔𝒕 𝑩𝒆𝒏𝒈𝒂𝒍 𝑼𝒍𝒕𝒓𝒂𝒔-বিপক্ষের ত্রাস (@ebultras1920) July 23, 2023

Tags: East Bengal Coach



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here