Home খেলাধুলো মাঠে নেমে সব শেষ! ২০ বছরের ক্রিকেটারের করুণ পরিণতি, বিশ্বাস হচ্ছে না বাড়ির লোকের

মাঠে নেমে সব শেষ! ২০ বছরের ক্রিকেটারের করুণ পরিণতি, বিশ্বাস হচ্ছে না বাড়ির লোকের

মাঠে নেমে সব শেষ! ২০ বছরের ক্রিকেটারের করুণ পরিণতি, বিশ্বাস হচ্ছে না বাড়ির লোকের

[ad_1]

সুরাট: ফের ক্রিকেট মাঠে বড় অঘটন। ফের দুঃসংবাদ। ক্রিকেট ম্যাচ খেলতে গিয়ে মৃত্যু হল গুজরাটের এক ক্রিকেটারের। জানা যাচ্ছে, সেই ক্রিকেটারের বয়স মাত্র ২০ বছর।

গুজরাটের আরাবলীর ঘটনা বলে জানা যাচ্ছে। হার্ট অ্যাটাকে মাঠেই প্রাণ হারিয়েছে ওই তরুণ ক্রিকেটার। এই মর্মান্তিক ঘটনা অবাক করেছে সেই ক্রিকেটারের সতীর্থদেরও। মাত্র ২০ বছর বয়সী যুবকের হার্ট অ্যাটাকের ঘটনায় অবাক কোচও। ওই খেলোয়াড়ের নাম পারভ সোনি।

জানা যাচ্ছে, আরাবলীর মোদাসার ডিপ এলাকায় গোবর্ধন সোসাইটির তীর্থ অ্যাপার্টমেন্টের বাসিন্দা পারভ সোনি মাঠেই হৃদরোগে আক্রান্ত হন। ক্রিকেট ম্যাচ খেলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন পারভ সোনি। প্রায় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। মাঠেই মারা যান।

আরও পড়ুন- মোহনবাগানের জার্সিতে হ্যাটট্রিক সুহেলের, লিগে আবার ৫ স্টার সবুজ মেরুন

থিনি ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন বলে জানা গিয়েছে। পারভের পরিবার লোকজন শোকে ভেঙে পড়েছেন। ছেলের এভাবে মৃত্যু মেনে নিতে পারছেন না পরিবারের সদস্যরা।

এর আগেও গুজরাট থেকে প্রায় একইরকম খবর উঠে এসেছিল। সেবার আহমেদাবাদে ক্রিকেট ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় জিএসটি কর্মচারীর। সেই প্রতিযোগিতা চলছিল জিএসটি কর্মী ও জেলা পঞ্চায়েতের কর্মচারীদের মধ্যে।

আরও পড়ুন- বাহ বেশ দারুণ তো, শপিং মলে ছেলে-বউয়ের সঙ্গে জমিয়ে বাজার মেসির, ভাইরাল ভিডিও

বোলিং করার সময় জিএসটি-র এক কর্মচারী অসুস্থ অনুভব করেন। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে পড়ে যান। এক প্রতিবেদনে বলা হয়েছে, গুজরাটে এক মাসের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৭ জন।

Tags: Cricketer

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here