Home বিনোদন মাথা ভর্তি সিঁদুর নিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, তবে কি শুভকাজ সারলেন অঙ্কুশ ঐন্দ্রিলা?

মাথা ভর্তি সিঁদুর নিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, তবে কি শুভকাজ সারলেন অঙ্কুশ ঐন্দ্রিলা?

মাথা ভর্তি সিঁদুর নিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, তবে কি শুভকাজ সারলেন অঙ্কুশ ঐন্দ্রিলা?

সংক্ষিপ্ত

২০২৩ সালের শুরুতে নতুন করে বিতর্কে জড়ালেন টলিপাড়ার এই জুটি। নেটপাড়া জুড়ে গুঞ্জন, বিয়ে করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা?

নতুন বছরেই শুভ কাজ সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? ২০২৩ সালের শুরুতে নতুন করে বিতর্কে জড়ালেন টলিপাড়ার এই জুটি। নেটপাড়া জুড়ে গুঞ্জন, বিয়ে করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা? ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও থেকে। নতুন বছরের শুভেচ্ছা জানাতে একটি ভিডিও পোস্ট করেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ভিডিওটিতে ছিলেন ঐন্দ্রিলার এক বোন ও বন্ধুও। এই ভিডিওতেই সিঁথি ভর্তি সিঁদুর দেখা যায় ঐন্দ্রিলার মাথায়। এখান থেকেই শুরু হয় গুঞ্জন। তবে কি নতুন বছরের প্রথম দিনেই শুভ কাজ সারলেন এই তারকা জুটি? মুহূর্তে ভাইরাল হয় এই ভিডিও।

নতুন বছরে অন্যভাবে শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন অভিনেতা অঙ্কুশ ঐন্দ্রিলা। ১ জানুয়ারি বর্ষবরণের শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তাঁরা। এর থেকে গণ্ডোগোলের সূত্রপাত। ভিডিওটিতে দেখা যাচ্ছে কালো পোশাকে অঙ্কুশ ও ঐন্দ্রিলা। কিন্তু তার মধ্যেই বড় চমক, ঐন্দ্রিলার সিঁথি ভর্তি সিঁদুর। এর থেকেই শুরু হয় বিতর্ক। গুঞ্জন শোনা যেতে থাকে বিয়ে করেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা? যদিও এখনও এই বিষয় অঙ্কুশ ঐন্দ্রিলার তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি।

Subscribe to get breaking news alerts

বর্তমানে নিজের নতুন সিনেমা ‘সাজঘর’-এর শ্যুটিং-এ ব্যস্ত অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। নতুন বছরে আসছে অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন সিরজ। শুধু তাই নয় ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমাও। বিয়ে করার পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন তারকা জুটি। তবে তা কবে এবং কী ভাবে সেবিষয় এখনও কিছু জানা যায়নি। এখন প্রশ্ন শ্যুটিং-এর লুকে থাকার কারণেই কি ঐন্দ্রিলার সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। যদিও স্পষ্টভাবে এখনও কিছুই জানা যায়নি।

আরও পড়ুন – 

২০২২ সালে জীবনের প্রিয় মুহূর্তের কথা জানালেন ঋতাভরী, জানুন অভিনেত্রীর পছন্দের ছবি কোনটি

নববর্ষের প্রাক্কালে তন্বীরূপে ধরা দিলেন সুন্দরী শ্রীলেখা মিত্র, বোল্ড লুক দেখে ধরাশায়ী নেট দুনিয়া

পোশাকের উপর স্পষ্ট ব্রা-এর কাপ, উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় উষ্ণতার পারদ চড়ালেন তনুশ্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here