Home আপডেট মায়ের অসুস্থতার জেরে কাটাতে হয়েছিল মায়ানগরীর মায়া! চায়ের দোকান খুলেই ব্যাপক লাভ অভিনেতার

মায়ের অসুস্থতার জেরে কাটাতে হয়েছিল মায়ানগরীর মায়া! চায়ের দোকান খুলেই ব্যাপক লাভ অভিনেতার

মায়ের অসুস্থতার জেরে কাটাতে হয়েছিল মায়ানগরীর মায়া! চায়ের দোকান খুলেই ব্যাপক লাভ অভিনেতার

[ad_1]

মুম্বই: খ্যাতি ও সাফল্যে ভরা জীবনের হাতছানি ছেড়ে মা-বাবাকে সেবার জন্য মায়ানগরী ছেড়ে ঘরে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন তিনি। এর পরেই শুরু করেছিলেন চায়ের দোকান। আর সেই স্টার্ট-আপই আজ তাঁকে দুর্দান্ত মুনাফার মুখ দেখাচ্ছে। কথা হচ্ছে অভিনেতা বিকাশ আরিয়ানের। এক সময় ছোট পর্দার বেশ জনপ্রিয় ও পরিচিত মুখ ছিলেন তিনি। আজ তাঁর সাফল্যই পথ দেখাচ্ছে বহু তরুণ-তরুণীকে।

বিকাশের অভিনয় শিক্ষার হাতেখড়ি পাটনার বিখ্যাত কালিদাস রঙ্গালয়ে। এর পর আরও ভাল ভাবে অভিনয় শেখার জন্য পাড়ি দিয়েছিলেন দিল্লিতে। ওস্তাদ রবিন দান এবং দীনেশ খান্নার মতো গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সান্নিধ্যে আসেন। প্রসঙ্গত, এই শিক্ষাগুরুদের হাতে তালিম নিয়েছিলেন ইরফান খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো দক্ষ বলিউড অভিনেতারা। এর পর পাড়ি দেন মুম্বইয়ে। ধীরে ধীরে আসতে থাকে কাজের সুযোগও। বিকাশকে দেখা গিয়েছে ‘ক্রাইম পেট্রোল’, ‘সাবধান ইন্ডিয়া’, ‘কুমকুম ভাগ্য’, ‘পবিত্র বন্ধন’-এর মতো জনপ্রিয় টিভি ধারাবাহিকে।

কিন্তু কাজ ও খ্যাতির মাঝেই অসুস্থ হয়ে পড়েন বিকাশের মা। এর দিন কয়েক পরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন বাবাও। ফলে স্বপ্ন নগরী ছেড়ে পাটনায় ফিরতে বাধ্য হন তিনি। কিন্তু ঘরে ফিরলেও কাজ তো কিছু একটা করতে হবে! সেই কারণে চায়ের দোকান খোলার সিদ্ধান্ত নেন বিকাশ। পাটনার বোরিং রোড থেকেই নিজের স্টার্ট-আপ শুরু করেন। অভিনয়ের প্রতি অমোঘ ভালোবাসা থেকেই দোকানের নাম দেন অ্যাক্টর চায়ওয়ালা। সেখানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বিকাশের দোকানের চা। ইতিমধ্যেই খুলেছে আরও আউটলেটও। সব মিলিয়ে বোরিং রোড চৌরাহা, বোরিং ক্যানাল রোড এবং মুজফফরপুরে রয়েছে তাঁর দোকানের আউটলেট। এমনকী শীঘ্রই দিল্লি এবং মোতিহারিতেও আউটলেট খোলার পরিকল্পনা রয়েছে। আপাতত বিহারের ৩৮টি জায়গাতে দোকান খোলার ইচ্ছে আছে বলে জানালেন বিকাশ। এর জন্য ফ্র্যাঞ্চাইজিও দেওয়া হচ্ছে।

এহেন সাফল্যের পরে বিকাশ হাল না ছেড়ে কঠোর পরিশ্রম করার বার্তা দিচ্ছেন তরুণ সমাজের উদ্দেশ্যে। তাঁর কথায়, সকলের জীবনে বাবা-মায়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই মা-বাবার প্রয়োজনের সময় তাঁদের পাশে থাকা উচিত। আর কোনও কাজই ছোট কিংবা বড় নয়। কঠোর পরিশ্রমই সাফল্য ও জীবনে এগিয়ে যাওয়ার চাবিকাঠি।

গ্ল্যামার দুনিয়াকে পিছনে ফেলে এলেও বিকাশ অভিনয় দুনিয়ার প্রতি টানটাকে ছাড়তে পারেননি। এই কারণে নিজের স্টলে বসেই ছবির সংলাপ লিখছেন। এমনকী দোকানে চা খেতে আসা মানুষগুলিকে পড়ে শোনাতে থাকেন ছবির সংলাপ।

Tags: Viral News

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here