Home বিদেশ মার্কিন বন্দুকবাজকে পাওয়া গেল মৃত অবস্থায়

মার্কিন বন্দুকবাজকে পাওয়া গেল মৃত অবস্থায়

মার্কিন বন্দুকবাজকে পাওয়া গেল মৃত অবস্থায়

[ad_1]

লেউইস্টন (মার্কিন যুক্তরাষ্ট্র): দু’ দিন ধরে তন্ন তন্ন করে খোঁজার পর লেউইস্টন শহরের বন্দুকবাজ গণহত্যাকারীকে দু’ দিন পর মৃত অবস্থায় পাওয়া গেল। দেখে মনে হচ্ছে, বন্দুকবাজ নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন। মার্কিন সংবাদমাধ্যম এই খবর দিয়েছে।

ঘটনাটি নিয়ে স্থানীয় প্রশাসনিক কর্তৃপক্ষের কাছ থেকে এখনও বিস্তারিত কিছু পাওয়া যায়নি। তবে স্থানীয় সময় রাত ১০টায় মাইনে প্রদেশের প্রশাসনিক কর্তৃপক্ষ একটি সাংবাদিক সম্মেলন ডাকে। লেউইস্টন শহর ঘিরে যে লকডাউন শুরু হয়েছিল, তা তুলে নেওয়া হয়েছে।

নিউজ চ্যানেল সিএনএন জানিয়েছে, লেউইস্টন শহরের গণহত্যার পর সন্দেহভাজন বন্দুকবাজ রবার্ট কার্ডকে দু’ দিন ধরে পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত শহর থেকে ৮ মাইল দূরে একটি জঙ্গলের মধ্যে তাঁর মৃতদেহ পাওয়া যায়। কাছেই কার্ডের গাড়িটিও মেলে।  

সিএনএন আরও জানায়, একটা রিসাইক্লিং সেন্টারের কাছে তাঁর মৃতদেহ মেলে। এই রিসাইক্লিং সেন্টারের কাজ থেকে সম্প্রতি তিনি ছাঁটাই হয়েছিলেন। বিভিন্ন সূত্রের উল্লেখ করে সিএনএন এবং এবিসি উভয়েই জানিয়েছে, দেখে মনে হচ্ছে, নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন কার্ড।

গত বুধবার রাতে কার্ডের বন্দুক-হামলায় ১৮ জন প্রাণ হারান। এ ছাড়াও ওই রক্তাক্ত হামলায় ১৩ জন গুরুতর ভাবে জখম হন। কর্তৃপক্ষ নিহতদের শনাক্ত করতে সমর্থ হয়েছে। এঁদের মধ্যে সত্তরোর্ধ্ব দম্পতি থেকে শুরু করে ১৪ বছরের পুত্র-সহ বাবাও আছেন।

রবার্ট কার্ড মার্কিন সেনাদলের রিজার্ভ বাহিনীতে ছিলেন। কোনো দিন সক্রিয় সৈন্য হিসাবে কাজ করেননি। মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কিছু দিন আগে তাঁকে মানসিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল।

আরও পড়ুন

গাজায় আরও ভয়ঙ্কর ইজরায়েলি অভিযান, বিচ্ছিন্ন ফোন, ইন্টারনেট সংযোগ

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here