Home খেলাধুলো মার্টিনেজকে মোহনবাগান রত্ন!

মার্টিনেজকে মোহনবাগান রত্ন!

মার্টিনেজকে মোহনবাগান রত্ন!

[ad_1]

কলকাতা: ছমাসের থেকে কিছু বেশি সময় হয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়। লিওনেল মেসি না থাকলে যেমন সেটা সম্ভব ছিল না, তেমনই এমিলিয়ানো মার্টিনেজ না থাকলেও হয়তো খালি হাতেই ফিরতে হত তাদের। আর একটা দিন। তারপরেই কলকাতায় পা পড়বে এমির। মার্টিনেজ নিয়ে আপাতত ব্যস্ততা সঙ্গে মোহনবাগানে। সচিব দেবাশীষ দত্ত খেয়াল রাখছেন সব কিছু। মোহনবাগান সচিব বলেন, ক্লাবের তরফে মার্টিনেজকে সংবর্ধনা দেওয়া হবে।

উত্তরীয় পরিয়ে সম্মান জানানো হবে। আগে যেটা বলেছিলাম, সদস্যদের জন্য যে নতুন কার্ড তৈরি হয়েছে সেটাও এমির হাত দিয়েই উদ্বোধন হবে। কয়েকজন নতুন সদস্যের হাতে সেই কার্ড তুলে দেবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফুটবলার। সঙ্গে থাকছে তাঁর সই করা মোহনবাগান জার্সিও। ক্লাবের একশো বছর পূর্তিতে যে বিশেষ ডাক টিকিট প্রকাশ করা হয়েছিল, সেটিও উপহার হিসেবে তুলে দেওয়া হবে এমি মার্টিনেজকে।

তিনি সারা মাঠ প্রদক্ষিণ করবেন। পেলে-মারাদোনা-সোবার্স গেট তৈরির সময় থেকেই মাথায় ছিল বিশেষ কাউকে দিয়ে এর উদ্বোধন করানো। এমির মতো সদ্য বিশ্বকাপ জয়ী প্লেয়ার আসছে, এই সুযোগটা হাতছাড়া করতে চাইনি। মোহনবাগান সমর্থকরা যেমন থাকছেন, তাঁদের মধ্যে অনেকেই কিন্তু আর্জেন্টিনারও সমর্থক। এমি দেখতে পাবেন, ভারতবর্ষেও তাঁদের কত সমর্থক।

Fans Clubs are Excited and Eager to Welcome “Emiliano Martínez” to Our 𝐌𝐨𝐭𝐡𝐞𝐫 𝐂𝐥𝐮𝐛 𝐨𝐧 𝟒𝐭𝐡 𝐉𝐮𝐥𝐲 𝟐𝟎𝟐𝟑 at 4.30pm.#JoyMohunBagan #Mariners #MBAC #MB #GloriousPastVibrantFuture #MohunBagan #MohunBaganAC #MohunBaganAthleticClub #EmilianoMartínez #FansClub pic.twitter.com/gLNvUeANvE

— Mohun Bagan (@Mohun_Bagan) July 2, 2023

Tags: Emiliano martinez, Mohun Bagan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here