Home আপডেট মালদায় দিনে দুপুরে জাতীয় সড়কের ওপরে প্লাস্টিক ব্যবসায়ীকে লক্ষ করে গুলি

মালদায় দিনে দুপুরে জাতীয় সড়কের ওপরে প্লাস্টিক ব্যবসায়ীকে লক্ষ করে গুলি

মালদায় দিনে দুপুরে জাতীয় সড়কের ওপরে প্লাস্টিক ব্যবসায়ীকে লক্ষ করে গুলি

[ad_1]

ফের রাজ্যে শ্যুটআউট। এবার ভরদুপুরে প্রকাশ্য রাস্তায় প্লাস্টিক ব্যবসায়ীকে গুলি করল দুষ্কৃতীরা। শুক্রবার দুুপুরে মালদার ইংরেজবাজারের সুস্থানী মোড়ের ঘটনা। দুষ্কৃতীদের গুলি শফিকুল ইসলাম নামে ওই ব্যবসায়ীর বাঁ কাঁধে লাগে। কে বা কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালাল তা জানা যায়নি। প্রকাশ্য দিবালোকে এই শ্যুটআউটে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৩টে নাগাদ ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপরে সুস্থানী মোড়ে মোটরসাইকেল চালিয়ে একাই যাচ্ছিলেন শফিকুল। তখন পিছন থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কেউ বা কারা। গুলি লাগে তাঁর বাঁ কাঁধে। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

গুলিবিদ্ধ ব্যবসায়ী সুজাপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় মালদহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে খবর, ব্যবসা সংক্রান্ত গন্ডগোলের কারণেই ওই প্লাস্টিক ব্যবসায়ীকে গুলি করেছে দুষ্কৃতীরা। তবে কে বা কারা গুলি চালিয়েছে তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। জাতীয় সড়ক ও লাগোয়া দোকানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখছেন তদন্তকারীরা। সুস্থ হলে আক্রান্ত ব্যবসায়ীকে জেরা করা হবে বলে জানিয়েছেন তাঁরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here