Home আপডেট মালদায় স্কুলে ভিতরে টেনে নিয়ে গিয়ে মূক ও বধির কিশোরীকে গণধর্ষণ

মালদায় স্কুলে ভিতরে টেনে নিয়ে গিয়ে মূক ও বধির কিশোরীকে গণধর্ষণ

মালদায় স্কুলে ভিতরে টেনে নিয়ে গিয়ে মূক ও বধির কিশোরীকে গণধর্ষণ

[ad_1]

রাজ্যে ফের স্কুলের ভিতরে টেনে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। এবারও ঘটনাস্থল মালদা। মালদার মোথাবাড়িতে এই ঘটনায় একায়া ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যে ৩ যুবকের বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ জানানো হয়েছে। মূক ও বধির ওই কিশোরীর অভিব্যক্তি বিশ্লেষণ করে অভিযুক্তদের সনাক্তকরণের কাজ চলছে।

নির্যাতিতার পরিবারের তরফে জানানো হয়েছে, শুক্রবার বাড়ির সামনেই বসে ছিল ওই মূক ও বধির কিশোরী। তখন কয়েকজন যুবক তাঁকে জোর করে পাশের একটি স্কুলে নিয়ে যায়। সেখানে কিশোরীকে দফায় দফায় ধর্ষণ করে তারা। এর পর নাবালিকাকে ফেলে রেখে পালায় তারা। কিশোরী জোরে চিৎকার করতে না পারায় কেউ তার আর্তনাদ শুনতে পায়নি। মেয়েকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। বেশ কিছুক্ষণ খোঁজার পর স্কুলের ভিতর থেকে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। কিশোরীর অঙ্গভঙ্গীতে পরিবারের সদস্যরা বুঝতে পারেন তাকে ধর্ষণ করেছে ৩ যুবক।

এর পর কিশোরীকে নিয়ে মোথাবাড়ি থানায় গিয়ে অজ্ঞাতপরিচয় ৩ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তবে যুবকরা কারা তা কিশোরী এখনও বোঝাতে পারেনি। তার অভিব্যক্তি বুঝে অভিযুক্তদের সনাক্ত করার চেষ্টা চলছে।

গত মার্চে মালদায় স্কুলের ভিতরেই ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে স্কুলের ভিতরে ধর্ষণের অভিযোগ ওঠে। ফের একই ধরণের ঘটনায় জেলায় নাবালিকাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। বিরোধীদের দাবি, পুলিশ শাসকদলের হয়ে ভোট লুঠ আর পঞ্চায়েত দখলে ব্যস্ত। সেই সুযোগে জেলায় অবাধে অপরাধ করে চলেছে দুষ্কৃতীরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here