Home খেলাধুলো মা হচ্ছেন অনুষ্কা! বেবি বাম্প লুকোতে পারলেন না, যা খবর রটছে সেটাই সত্যি!

মা হচ্ছেন অনুষ্কা! বেবি বাম্প লুকোতে পারলেন না, যা খবর রটছে সেটাই সত্যি!

মা হচ্ছেন অনুষ্কা! বেবি বাম্প লুকোতে পারলেন না, যা খবর রটছে সেটাই সত্যি!

[ad_1]

মুম্বাই: শনিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তানের মধ্যে বিশ্বকাপের ম্যাচ খেলা হয়। ভারত এই নিয়ে একদিনের বিশ্বকাপে ৮ বার হারাল পাকিস্তানকে। বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসেছিলেন আহমেদাবাদে।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষা করছেন। এই খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এবার নতুন এক ভিডিওতে বিরাট ঘরণীর বেবি বাম্প দেখা গিয়েছে। অনুষ্কা হাজার চেষ্টা করেও বেবি বাম্প লুকিয়ে রাখতে পারলেন না!

বলিউড অভিনেত্রী এদিন কোহলির সঙ্গে আহমেদাবাদে ভারত বনাম পাক ম্যাচ শেষে হোটেল যান। ম্যাচ চলাকালীন ক্যামেরাম্যান তাঁর উপর বেশ কয়েকবার ফোকাস করে। তবে অনুষ্কা এমন একটি পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল যে তিনি পরিকল্পনা করেই এসেছেন, কোনওভাবেই বেবি বাম্প প্রকাশ্যে আনবেন না।

আরও পড়ুন- পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ১ নম্বর ভারত, রোহিতের মাথায় এখনই কাপ জয়ের হিসেব

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, টিম ইন্ডিয়ার সঙ্গে একই হোটেলে অনুষ্কা। লবি দিয়ে যাওয়ার সময় স্ত্রীর হাত ধরে থাকতে দেখা যায় বিরাটকে। সেই সময় অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট দেখা গিয়েছিল।

অনুষ্কা শর্মার প্রেগন্যান্ট হওয়ার গুঞ্জন শুরু হয় কয়েক সপ্তাহ আগে। গত মাসে এক সূত্র মারফত জানা যায়, অভিনেত্রী দ্বিতীয়বার গর্ভবতী। এর আগে অনুষ্কা ২০২১ সালে তাঁর প্রথম কন্যা ভামিকার জন্ম দিয়েছিলেন। ভামিকার বয়স এখন আড়াই বছর।

জানা গিয়েছে, গতবারের মতো এবারও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন সেলেব্রিটি জুটি। অভিনেত্রী বর্তমানে যে কোনও ধরনের জল্পনা এড়াতে জনসাধারণের নজর থেকে দূরে রয়েছেন।

আরও পড়ুন- ঠিক যেন সৌরভ, দাদার জার্সি ওড়ানোর স্টাইলেই হাতে ধরা টি শার্ট ঘোরালেন বনবন করে

Virat Kohli and Anushka Sharma at Team Hotel, Ahmedabad#viratkohli #anushkasharma pic.twitter.com/Xaqc7sXuIc

— 𝙒𝙧𝙤𝙜𝙣🥂 (@wrogn_edits) October 14, 2023

Tags: Anushka Sharma, ICC World Cup 2023, IND vs PAK



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here