Home অফ-বিট মিমি-দীপিকা ইভিল আই ব্রেসলেট কেন পরেন ? ইভিল আই পরলে আসলে কী হয় ? জানুন

মিমি-দীপিকা ইভিল আই ব্রেসলেট কেন পরেন ? ইভিল আই পরলে আসলে কী হয় ? জানুন

মিমি-দীপিকা ইভিল আই ব্রেসলেট কেন পরেন ? ইভিল আই পরলে আসলে কী হয় ? জানুন

[ad_1]

জানেন? মেয়েবেলার মউ থেকে দীপিকা – শিল্পা শেট্টি -প্রিয়াঙ্কা চোপড়া ইভিল আই নেকলেস-ব্রেসলেট কেন পরেন? মিমি- রুক্মিণীও ভীষণ বিশ্বাস করেন। এখন ইভিল আই জুয়েলারির ট্রেন্ড কোনও কিছু না জেনেই এই জুয়েলারি পরছেন! কোনও খারাপ হবে না তো? কেন পরা হয় ইভিল আই ? মিমি চক্রবর্তীর বেশিরভাগ পোস্টে ক্যাপশনে দেখা যায় ইভিল আই সিম্বল। বিচে বসে সময় কাটাচ্ছেন জাহ্নবী কাপুর। গলায় ঝুলছে ইভিল আই পেনডেন্ট। রেস্তোরাঁ গিয়েছেন শিল্পা শেট্টি। তার গলাতেও ইভিল আই। আপনিও তারকাদের দেখাদেখি ইভিল আই ব্রেসলেট থেকে পেনডেন্ট পরছেন। জানেন ইভিল আই কেন পরা হয়?

মেয়েবেলা সিরিয়ালের নায়িকা স্বীকৃতি মজুমদারের গলাতেও সোনার চেনের সাথে ছোট ইভিল আই। পেনডেন্ট ওয়েস্টার্ন থেকে শাড়ি ইভিল থাকবেই সমসময় নিজের খ্যাতিকে কুনজর থেকে বাঁচাতে চান স্বীকৃতিও? আর কোন কারণে পরা হয়? মিমি চক্রবর্তীরও ইভিল আই বিশ্বাস করেন? সোশ্যাল মিডিয়ায় তাঁর বেশিরভাগ পোস্টে ইভিল আই সিম্বল ব্যবহার করতে দেখা যায়। মিমির সুখে যাতে কুনজর না পরে তাই জন্যই কী ইভিল আই ব্যবহার ? প্রশ্ন তুলছেন নেটিজেনরাও রুক্মিণী মৈত্র-র ইস্টাগ্রামে দেবের সাথে পোস্ট করা ছবিতেও দেখবেন ক্যাপশানে এই সিম্বলটা রয়েছে। তবে কি তাঁর আর দেবের সম্পর্কে খারাপ নজরের ভয় পান নায়িকা?

অনেকেই ট্রেন্ড ভেবে পরছেন। কিন্তু জানেন কি এই ইভিল আই আসলে কী? আপনার জীবন কীভাবে বদলে দিতে পারে একটা ব্রেসলেট জানেন? মূলত কু নজর দূর করার জন্য ইভিল আই পরা হয়ে থাকে আপনার মানসিক অস্বস্তি যেমন ক্লান্তি, শরীরের ব্যথা বিরক্তিভাব কমাতে পারে এটি এমনই বিশ্বাস। রাগ কমিয়ে দেবে, ক্লান্তিভাব দূর করবে হাতে একটা ইভিল আই ব্রেসলেট পরলে পরিজনদের সাথে সম্পর্ক ভালো থাকবে এটি নীল রঙ এবং কাচ দিয়ে তৈরি বৃত্তের আকারে একটি চোখের
মতো প্যাটার্ন তৈরি করা হয়। বিশ্বাস করা হয় একজনের খারাপ চিন্তা দিয়ে অন্যের ক্ষতি করতে পারে। এর থেকে রক্ষা করে ইভিল আই অনেকে ইভিল আই। প্রোটেকশন নেওয়ার জন্য বাড়ির সামলে ঝুলিয়ে রাখে আবার কেউ গাড়িতেও রাখেন যাতে দুর্ঘটনার কবলে না পড়তে হয়। যদিও ইভিল আই বেশি নীল রঙের দেখা গেলেও আরও নানা রঙের হতে পারে।

জ্যোতিষীরা বলছেন আপনি বসার ঘরে ইভিল আই রাখলে এমন জায়গায় রাখুন যাতে বাড়িতে ঢুকেই তা দেখতে পাওয়া যায়, বা বসার ঘরে অতিথিদের যেখানে বসতে দিচ্ছে তার বিপরীতে রাখুন। তাহলে যদিও তারা আপনার বাড়ির ওপর কুনজর দেয়। তা কেটে যাবে। শখের বাগান বানিয়েছেন? কুপ্রভাব থেকে বাগানকে বাঁচাতে একটা ইভিল আই ঝুলিয়ে রাখুন।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here