Home বিনোদন মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রিভিউ ভিডিও, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরালেন নেটবাসী  

মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রিভিউ ভিডিও, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরালেন নেটবাসী  

মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রিভিউ ভিডিও, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরালেন নেটবাসী  

[ad_1]

‘পাঠান’-এর সাফল্যের পর সুপারস্টার শাহরুখ খান তাঁর পরবর্তী ছবি ‘জওয়ান’-এর সেটে ফিরেছেন। জওয়ানের সেট থেকে শেয়ার করা  শাহরুখের নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছিল।

ছবিতে শাহরুখের পুরো মুখে ব্যান্ডেজ। দেখা যাচ্ছে শুধু একটা চোখ। হাতেও গভীর ক্ষত। রক্তে ভেসেছে শরীর। এই অবস্থাতেই রাস্তায় বসে আছেন শাহরুখ খান। শাহরুখকে লম্বা তালা পরে থাকতে দেখা গেছে। শাহরুখের নতুন চেহারা দেখে ভক্তরা উত্তেজিত হয়ে পড়েন।

কিন্তু ফের সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে শাহরুখের ন্যাড়া মাথার ছবি। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই এক কোটি মানুষ দেখে ফেলেছেন ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ ভিডিও।

শাহরুখ খানের নেড়া মাথা নিয়ে বিস্তর হইচইও হয়েছে। কিন্তু সেই নেড়া মাথায় যে ট্যাটু রয়েছে তাতে কী লেখা?

শাহরুখের এই ট্যাটু হিন্দি ভাষায় লেখা না সংস্কৃতে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন সংবাদমাধ্যমেও ‘জওয়ান’ শাহরুখের ট্যাটু নিয়ে নানা জল্পনা-কল্পনা হচ্ছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখের এই ট্যাটুর প্রথম অক্ষর খুব সম্ভবত মা। প্রিভিউর শুরুতে যে সংলাপ রয়েছে। সেখানেও শাহরুখের চরিত্র মায়ের কথাই স্মরণ করছে। ছবিতে না কি শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এমনটাই সূত্রের খবর।

রোমান্টিক শাহরুখ খান অনেক দিন ধরেই অন্য ঘরানার ছবিতে কাজ করছেন। তবে এই রকম ভয়ঙ্কর তাঁকে এর আগে কখনও লাগেনি। এই প্রথম এমন কোনও চরিত্রে অভিনয় করছেন কিং খান। 

পড়ুন: প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?

ছবির প্রযোজনায় গৌরী খানের ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায়। অ্যাটলি পরিচালিত শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় নায়িকা নয়নতারাকে। 

২০২২ সালের জুন মাসে প্রকাশ্যে আসে ‘জওয়ান’ ছবির টিজার। প্রথম ঝলকেই মন জয় করেন কিং খান। সিনেমাটি কিন্তু জুন মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে এখন সিনেমাটি মুক্তির তারিখ কিন্তু পিছিয়ে গেছে।

জানা গেছে, সেপ্টেম্বর মাসের ৭ তারিখ মুক্তি পাবে। কিং খান নিজের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন এবং জানিয়েছেন কবে মুক্তি পাবে জওয়ান ছবিটি। তিনি একটি ক্যাপশনও লিখেছেন, তিনি লিখেছেন, জওয়ান ৭ সেপ্টেম্বর, ২০২৩ সালে মুক্তি পাবে।

ভিডিও- ইউটিউব

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here