Home বিনোদন মুক্তি পেল ‘জওয়ান’ ছবির ট্রেলার, কী চমক দিলেন নয়নতারা?  

মুক্তি পেল ‘জওয়ান’ ছবির ট্রেলার, কী চমক দিলেন নয়নতারা?  

মুক্তি পেল ‘জওয়ান’ ছবির ট্রেলার, কী চমক দিলেন নয়নতারা?  

[ad_1]

হিরো না ভিলেন, ঠিক কোন চরিত্রে বলিউড বাদশাকে দেখা যাবে ‘জওয়ান’ সিনেমায় তা প্রশ্ন রেখেই প্রকাশিত হল জওয়ান সিনেমার ট্রেলার।

কখনও তিনি ফাইটার, কখনও জেলার, কখনও বা তিনিই হিরো,  আবার তিনিই ভিলেন। নিজের চরিত্রের ধাঁধাটা বের করার জন্য দর্শককে প্রস্তুত থাকতে বললেন শাহরুখ।

তবে জওয়ান ছবি ট্রেলারের মধ্যেই আরও বড় চমক দিলেন ছবির নায়িকা নয়নতারা। ইনস্টাগ্রামে নয়নতারার একেবারে অন্যভাবে আত্মপ্রকাশ। যমজ ছেলেদের সঙ্গে একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

ভিডিওটি শেয়ার করে  নয়নতারা লিখেছেন, ‘নান বনধুতে না সোল্লু।’ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাঁকে ইনস্টাগ্রামে স্বাগত জানিয়েছেন। একজন লিখেছেন, ‘ইনস্টাগ্রামের দুনিয়ায় ডোলিতে স্বাগতম।’ কেউ আবার বলেন, ‘দেখুন আমার নেতা কতটা স্টাইলিশ।’

পড়ুন: বি-টাউনের হট সেনসেশন জাহ্নবী চুপিচুপি  কোথায় গেছিলেন? শিখরের সাথে কী শীঘ্রই গাঁটছড়া  বাঁধবেন অভিনেত্রী?

দক্ষিণের অ্যাটলি পরিচালিত এই সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নয়নতারা, বিজয়  সেতুপতি। ট্রেলারে তাদেরকেও দেখা গেছে এক ঝলক করে। এ ছাড়া চমক হিসেবে ছিলেন দীপিকা পাড়ুকোন। ট্রেলারের এক অংশে শেষ দৃশ্যে তার পুরোনো বলিউড গান ‘বেকারার করকে হামে ইয়্যু না’-তে নাচতে দেখা যায়। এই সিনেমায় একটি  বিশেষ চরিত্রে আছেন সঞ্জয় দত্ত। দক্ষিণী ফিল্মজগতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ‘জওয়ান’ ছবির মাধ্যমেই বলিপাড়ায় পা রাখলেন।

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এবং শাহরুখের স্ত্রী গৌরী খানের প্রযোজনায় ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

 ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here