Home বিনোদন মুক্তি পেল ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলার, কবে মুক্তি পাবে ছবিটি?

মুক্তি পেল ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলার, কবে মুক্তি পাবে ছবিটি?

মুক্তি পেল ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলার, কবে মুক্তি পাবে ছবিটি?

[ad_1]

চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য   ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলার মুক্তি পেল। এটি ভারতীয় বিজ্ঞানীদের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং যারা প্রাণঘাতী করোনা মহামারীর সাথে লড়াই করে বিশ্বের সবচেয়ে কার্যকর ভ্যাকসিন তৈরি করতে ২ বছরেরও বেশি সময় ধরে তাদের জীবন উৎসর্গ করেছেন।

PRESENTING:

The trailer of your film #TheVaccineWar.
Film releases on 28th Sept 2023.

Pl bless us. Thanks.❤️https://t.co/4kqPpBnWyg

— Vivek Ranjan Agnihotri (@vivekagnihotri) September 12, 2023

এই ট্রেলারটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিচালক। বিবেক লিখেছেন, ‘দ্য ভ্যাকসিন ওয়ার-এর ট্রেলার মুক্তি পেল। আগামী ২৮ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। আমাদের আশীর্বাদ করুন। ধন্যবাদ।‘

পড়ুন: পরিণীতি ও রাঘবের বিয়েতে বিশেষ অতিথি তালিকায় কী থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়? বিয়ে ও রিসেপশনের আসর কোথায় হবে?

শোনা গেছিল, করোনা পরিস্থিতিতে দেশের টিকা তৈরির অজানা গল্পকেই এই ছবিতে তুলে ধরতে চলেছেন বিবেক। তেমন আভাসই ট্রেলারে পাওয়া গেল। 

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’এ অভিনয় করেছেন নানা পাটেকর , রাইমা সেন, পল্লবী জোশী, অনুপম খের। আগামী ২৮ সেপ্টেম্বর বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিবেক অগ্নিহোত্রীর  ‘দ্য ভ্যাকসিন ওয়ার’।

এর আগে দক্ষিণের সুপারস্টার প্রভাসের সালারের সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাকসিন ওয়ার।‘ কিন্তু, প্রভাসের ছবির মুক্তির তারিখ পিছিয়ে গেছে। বিবেক অগ্নিহোত্রীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে একাধিক বিতর্ক হয়েছিল।

ছবি- টুইটার

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here