Home বিনোদন মুম্বাইয়ের রাস্তায় অটোতে কী করছে সারা? অভিনেত্রীর এই কান্ডে হতবাক প্রত্যক্ষদর্শীরা

মুম্বাইয়ের রাস্তায় অটোতে কী করছে সারা? অভিনেত্রীর এই কান্ডে হতবাক প্রত্যক্ষদর্শীরা

মুম্বাইয়ের রাস্তায় অটোতে কী করছে সারা? অভিনেত্রীর এই কান্ডে হতবাক প্রত্যক্ষদর্শীরা

[ad_1]

তারকাদের জীবনে উনিশ-বিশ হলেই হল! নেটদুনিয়ার নীতিপুলিশেরা আতসকাচ নিয়ে সর্বক্ষণ-ই প্রস্তুত থাকেন। সারা আলি খানের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। একাধিকবার ট্রোলের শিকার হতে হয়েছে সইফ-কন্যাকে। মাঝের মধ্যেই বিভিন্ন রকমের কান্ড ঘটিয়ে বসেন সারা আলি খান।

সারা তাঁর বিলাসবহুল গাড়ি ছেড়ে আচমকাই মুম্বাইয়ের রাস্তায় অটো করে ঘুরে বেরাচ্ছেন। এমন ছবিই ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়।

বন্ধুর সঙ্গে একান্তে সময় কাটাতেই সারা আলি খান একেবারে আমজনতার মতো মুম্বইয়ের অটোরিকশা করে ঘুরলেন। নিত্যদিন বান্দ্রায় জিম করতে যান অভিনেত্রী। তবে এদিন নিজের বিলাসবহুল বাহনকে সঙ্গে নেননি। বরং অটো করেই শরীরের ঘাম ঝরাতে গেলেন নায়িকা।

বলিউডের সুপারস্টার অভিনেত্রীর এমন কান্ড দেখে তো হতবাক প্রত্যক্ষদর্শীরা। তবে ফটোশিকারিদের দেখে বিন্দুমাত্র বিরক্ত হননি সারা। বরং হাসিমুখেই তাদের কথার উত্তর দিয়েছেন তিনি।

পড়ুন: সন্দীপ রায়ের পরিচালনায় পর্দায় আসছে ফেলুদা, কোন ভূমিকায় থাকবেন ইন্দ্ৰনীল সেনগুপ্ত?

অনেকে অভিনেত্রীকে এই বিষয়ে ট্রোল যেমন করেছেন, তেমনই অন্যান্যরা তাঁর এমন সরলতার প্রশংসাও করেছেন। 

যদিও কিছু ভক্ত অভিনেত্রীকে তাঁর ‘সারল্য’র জন্য প্রশংসাও করেছেন। অন্যরা বিষয়টিকে ‘অতিরিক্ত’ বলে অভিনেত্রীকে ট্রোলও করেছেন। একটি মন্তব্যে লেখা হয়েছে, ‘সীমাহীন ওভারঅ্যাক্টিং।’ আরেকজন লিখেছেন, ‘পাবলিসিটি স্টান্ট।’ তবে একজন আবার তার সরলতা ভালোবাসার পরামর্শও দিয়েছেন। অন্য একজন লিখেছেন, ‘তিনি খুবই মাটির কাছাকাছি থাকা একজন মানুষ।’ তবে অনেকেরই গোটা বিষয়টিকে ‘অতিরিক্ত’ বলে মনে হয়েছে।

সম্প্রতি, সারা আলি খান জয়পুরে জরা হাঠকে জরা বাচকে-এর প্রচার থেকে ইনস্টাগ্রামে ভিকি কৌশলের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করার সময়ে তাঁর কিছু অঙ্গভঙ্গির জন্য ট্রোলড হয়েছিলেন তিনি। তবে এই ব্যাপারে খুব বেশি পাত্তা দিতে নারাজ বরাবরই অভিনেত্রী।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here