Home আপডেট মৃত্যুর সঙ্গে লড়ছে মেয়ে, মন্ত্রী হাসপাতালে পৌঁছতেই তাঁর পা জড়িয়ে ধরলেন বাবা

মৃত্যুর সঙ্গে লড়ছে মেয়ে, মন্ত্রী হাসপাতালে পৌঁছতেই তাঁর পা জড়িয়ে ধরলেন বাবা

মৃত্যুর সঙ্গে লড়ছে মেয়ে, মন্ত্রী হাসপাতালে পৌঁছতেই তাঁর পা জড়িয়ে ধরলেন বাবা

[ad_1]

অ্যাপেন্ডেক্টমির পর একে একে বিকল হচ্ছে নাবালিকা মেয়ের অঙ্গ প্রত্যঙ্গ। চিকিৎসকরা জানিয়েছেন আশা কম। মেয়েকে বাঁচানোর আর্তি নিয়ে হাসপাতালে আসা মন্ত্রীর পায়ে লুটিয়ে পড়লেন মা। রবিবার সকালে মেদিনীপুর মেডিক্যাল কলেজের এই ঘটনায় প্রবল অস্বস্তিতে পড়েন মন্ত্রী বিরবাহা হাঁসদা। নাবালিকার সুচিকিৎসার আশ্বাস দেন তিনি।

জানা গিয়েছে, মেদিনীপুর শহরের কলগাং এলাকার বাসিন্দা ওই নাবালিকা শুক্রবার সন্ধ্যায় অসহ্য পেটে ব্যথা নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি হয়। তাঁর অ্যাপেন্ডোসাইটোসিস হয়েছে বুঝে রাতেই জরুরিু অস্ত্রপোচার করেন চিকিৎসকরা। অ্যাপেন্ডেক্টমি করে বাদ দেওয়া হয় তাঁর অন্ত্রের অংশ। পরিবারের দাবি এর পর ক্রমশ নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসকরা জানান নাবালিকার অন্ত্রের একাংশে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এছাড়া নাবালিকার একটি বৃক্ক কাজ করা বন্ধ করে দিয়েছে।

ঝগলো

চরম অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে মন্ত্রী সেই পিতাকে ধরে দাঁড় করান। এর পর গোটা ঘটনা শুনে সুচিকিৎসার আশ্বাস দেন। ওয়ার্ডে গিয়ে দেখে আসেন কিশোরীকে। জানান, সুপারের সঙ্গে কথা বলে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করবেন।

পরিবারের সদস্যদের দাবি, চিকিৎসায় গাফিলতিতেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ওই নাবালিকা। সুবিচারের দাবিতে হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে মেডিক্যাল কলেজের ফাঁড়িতে অভিযোগও দায়ের করেছেন তাঁরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here