Home খেলাধুলো মেসি নেমে পড়লেন জোরদার অনুশীলনে মায়ামিতে

মেসি নেমে পড়লেন জোরদার অনুশীলনে মায়ামিতে

মেসি নেমে পড়লেন জোরদার অনুশীলনে মায়ামিতে

[ad_1]

মায়ামি: তাকে দেখার জন্য কত টাকায় বিক্রি হয়েছে টিকিট সেটা সকলেই জানেন। আমেরিকায় মেসি ম্যানিয়া শুরু হয়ে গিয়েছিল এক সপ্তাহ আগে থেকেই। এবার সময় নষ্ট না করে অনুশীলন করতে নেমে পড়লেন লিও মেসি। প্রথম দিনের প্র্যাকটিসে বেশ হাসি খুশি ছিলেন তিনি। অনুশীলন শুরু করার আগে সাংবাদিকদের পোজ দেন। তারপর জগিং, স্ট্রেচিং এবং বল নিয়ে জগলিং চলে কিছুক্ষণ। সময় কত দ্রুত চলে যায়!

পিএসজি পর্ব ছেড়ে লিওনেল মেসি এখন মার্কিন যুক্তরাষ্ট্রের লিগ (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামির ফুটবলার। এরই মধ্যে ক্লাবের সঙ্গে চুক্তি স্বাক্ষর শেষে আনুষ্ঠানিকভাবে উপস্থাপন পর্বও শেষ। এবার মেসির মাঠে নামার পালা। সে দিনক্ষণও দ্রুত এগিয়ে আসছে। আগামী শুক্রবারই মিয়ামির হয়ে মাঠে নামার কথা মেসির। শুক্রবার ক্রুস আজুলের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে মেসির।

সে লক্ষ্যে এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। মঙ্গলবার ইন্টার মিয়ামির সতীর্থদের সঙ্গে অনুশীলন করেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। প্রথম দিনের অনুশীলনে বেশ হাসিখুশিই দেখা গেছে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে। তার সঙ্গেই অনুশীলন শুরু করলেন ইন্টার মিয়ামির আরেক নতুন ফুটবলার সার্জিও বুসকেটস। যিনি বার্সেলোনায় মেসির সতীর্থ ছিলেন।

Lionel Messi joining @InterMiamiCF for his first practice with the team pic.twitter.com/nsoNxC6rqC

— Kayla Grey (@Kayla_Grey) July 18, 2023

Tags: Lionel Messi



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here