Home খেলাধুলো মেসি সুপার মার্কেটে বাজার করছেন সবার সঙ্গে! আমেরিকায় নতুন জীবনে খুশি আর্জেন্টাইন

মেসি সুপার মার্কেটে বাজার করছেন সবার সঙ্গে! আমেরিকায় নতুন জীবনে খুশি আর্জেন্টাইন

মেসি সুপার মার্কেটে বাজার করছেন সবার সঙ্গে! আমেরিকায় নতুন জীবনে খুশি আর্জেন্টাইন

[ad_1]

মায়ামি: ধরুন আপনি সপ্তাহর শেষে সুপার মার্কেটে বাজার করতে গিয়েছেন। তালিকা করে নিয়ে গিয়েছেন সংসারের গুরুত্বপূর্ণ জিনিস। হঠাৎ পাশে দেখলেন লিও মেসি। আপনার পাশেই দাঁড়িয়ে জিনিস কিনছেন। কেমন মনে হবে? ঠিক এমনটাই ঘটেছে আমেরিকার মায়ামিতে। প্যারিসের জীবন পেছনে ফেলে মেসি এখন মায়ামিতে সবকিছু গুছিয়ে নিচ্ছেন। মায়ামির জীবনব্যবস্থায় তাঁকে সুখী বলেই মনে হচ্ছে।

আর্জেন্টিনা ও বার্সেলোনার রাস্তায় তো হাঁটতেও বের হতে পারতেন না! কিন্তু মায়ামিতে আর দশজন নাগরিকের মতোই সাধারণভাবে জীবন কাটাতে শুরু করেছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। আর এ পথে ভুলতে শুরু করেছেন তাঁর সর্বশেষ ক্লাব পিএসজিকে। কীভাবে? ইনস্টাগ্রামে মেসির অনুসারীর সংখ্যা ৪৭ কোটি ৮০ লাখ হলেও তিনি অনুসরণ করতেন ২৮১টি অ্যাকাউন্ট।

কিন্তু গতকাল তা ২৮০–তে নেমে আসে। যে একটি অ্যাকাউন্ট ‘আনফলো’ করেছেন, সেটি পিএসজির। ফরাসি ক্লাবটিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আনফলো’ করেছেন মেসি। ইন্টার মায়ামিকে যে ইনস্টাগ্রামে অনুসরণ করতে শুরু করেছেন, তা নয়। ক্লাবটিতে অনুশীলন শুরু করেছেন, তবে মায়ামির অফিশিয়াল জার্সিতে তাঁকে এখনো দেখা যায়নি। সেটি সম্ভবত এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি না হওয়ার জন্য। যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীরা সুপারমার্কেটে মেসির সঙ্গে ছবিও তুলেছেন।

Leo Messi goes grocery shopping in Miami! 🛒 pic.twitter.com/8iGWNqOCpz

— Leo Messi 🔟 Fan Club (@WeAreMessi) July 14, 2023

Tags: Lionel Messi



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here