Home খেলাধুলো মোদির সাহায্য চাইলেন ভারতের ফুটবল কোচ

মোদির সাহায্য চাইলেন ভারতের ফুটবল কোচ

মোদির সাহায্য চাইলেন ভারতের ফুটবল কোচ

[ad_1]

দিল্লি: ভারতীয় ফলের জন্য দুঃখের খবরটা এসেছিল দুদিন আগেই। এই নিয়ে পরপর দুবার এশিয়ান গেমসে অংশগ্রহণ করতে পারবে না ভারতীয় ফুটবল। বাধা হয়ে দাঁড়িয়েছে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন। তাদের কথা অনুযায়ী এশিয়ার প্রথম আটটি দলের মধ্যে থাকলে তবেই নাকি এশিয়ান গেমসে খেলার সুযোগ পেত ভারতীয় ফুটবল। এশিয়ায় ভারতের অবস্থান ১৮ নম্বরে। সেই কারণে ফুটবল দলকে খরচ করে এশিয়ান গেমসে চিনে না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন।

আর চুপ করে বসে থাকতে পারলেন না সুনীল ছেত্রীদের কোচ ইগর স্টিম্যাক। নরেন্দ্র মোদি দেশের প্রধানমন্ত্রীকে সরাসরি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করেন তিনি। ইগর মোদিকে অনুরোধ করেছেন যাতে তিনি ব্যক্তিগতভাবে ব্যাপারটি ভেবে বিচার করেন। প্রধানমন্ত্রী ২০১৭ সালে দায়িত্ব নিয়ে দেশে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ আয়োজন করেছিলেন। ভারত সেখানে খেলেছিল আয়োজক দেশ হিসেবে।

সেই দলের ছেলেরা যাদের বয়স তখন ১৭ বছর ছিল আজ তারা বেশিরভাগ ২৩ বছরের। এশিয়ান গেমসের নিয়ম অনুযায়ী এই ছেলেদের নিয়েই দল পাঠাতে হবে। বেশি বয়সের ফুটবলার থাকতে পারেন মাত্র তিনজন। ভারতের বর্তমান ফুটবল দলের অধিকাংশ ফুটবলারের বয়স ২৩ অথবা তার নিচে। সিনিয়ার ফুটবলার বলতে সুনীল, প্রীতম, শুভাশিস এরাই আছেন। তাই মোদিকে ইগর অনুরোধ করেছেন এবং জানিয়েছেন এই দলটা এশিয়ান গেমসে অংশগ্রহণ করার জন্য মানসিক এবং শারীরিক দিক থেকে তৈরি।

A humble appeal and sincere request to Honourable Prime Minister Sri @narendramodi ji and Hon. Sports Minister @ianuragthakur, to kindly allow our football team to participate in the Asian games 🙏🏽
We will fight for our nation’s pride and the flag! 🇮🇳
Jai Hind!#IndianFootball pic.twitter.com/wxGMY4o5TN

— Igor Štimac (@stimac_igor) July 17, 2023



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here