Home খেলাধুলো মোহনবাগানের গোল মেশিন শহরে

মোহনবাগানের গোল মেশিন শহরে

মোহনবাগানের গোল মেশিন শহরে

[ad_1]

কলকাতা: মোহনবাগান সমর্থকরা তার পথ চেয়ে বসেছিলেন। কবে কলকাতায় আসবেন এবং কবে সবুজ মেরুন জার্সি গায়ে দিয়ে মাঠে নামবেন জেসন কামিন্স সেই অপেক্ষায় ছিলেন সমর্থকরা। অবশেষে এসে গেল সেই মুহূর্ত। শহরে পৌঁছে গেলেন অস্ট্রেলিয়ান বিশ্বকাপার। কাতার বিশ্বকাপ খেলে, এ লিগে গোলের ফুলঝুরি ছুটিয়ে মোহনবাগান সমর্থকদের মন জিতে নিতে চলে এসেছেন তিনি। শুক্রবার রাত তিনটেয় কলকাতা বিমানবন্দরে পা রাখেন কামিন্স।

তাঁকে স্বাগত জানানোর জন্য গভীর রাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন সবুজ-মেরুন সমর্থকরা। তাঁদের উৎসাহ-উদ্দীপনা-স্লোগান শুনে কামিন্স বুঝে গেলেন মাঠে নামলে এই সমর্থকদের শব্দব্রহ্মই তাঁকে উদ্দীপ্ত করবে।সবুজ-মেরুনের সঙ্গে তিন বছরের চুক্তি কামিন্সের। এ লিগের শেষ ম্যাচে হ্যাটট্রিক করে চ্যাম্পিয়ন করেছেন তাঁর দল সেন্ট্রাল কোস্ট মেরিনার্সকে।

অস্ট্রেলিয়ার এই ক্লাবের জার্সিতে গত মরশুমে ৪৯ ম্যাচে করেছেন ৩০ গোল। অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে তিন ম্যাচে এক গোল করেছেন কামিন্স। স্কটিশ কাপে পরপর তিনটি তিনটি মরশুমে ২০টিরও বেশি গোল করে টানা তিনবার সর্বোচ্চ গোলদাতা হওয়ার দুর্লভ রেকর্ড রয়েছে কামিন্সের। কিন্তু মোহনবাগান সমর্থকদের অবাক করেছে জেসনের সঙ্গে ফ্লরেনটিন পোগবার ভারতে আসা।

এর আগে অনেক ঘটা করে তাকে নিয়ে এসে সাফল্য পায়নি বাগান। পল পোগবার দাদাকে ছেড়ে দেওয়া হয়েছিল। আবার তাকে কেন নিয়ে আসা হল সেটা ম্যানেজমেন্ট উত্তর দিতে পারবে। তবে পোগবা হয়তো অতিরিক্ত বিদেশি হিসেবে দলে থাকবেন। তাকে সই করানো হতেও পারে পরিস্থিতি বুঝে।

Tags: Mohun Bagan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here