Home খেলাধুলো মোহনবাগানের দুরন্ত জয় মুম্বইকে হারিয়ে

মোহনবাগানের দুরন্ত জয় মুম্বইকে হারিয়ে

মোহনবাগানের দুরন্ত জয় মুম্বইকে হারিয়ে

[ad_1]

কলকাতা: আজকের আগে পর্যন্ত মোহনবাগানের সামনে বড় দুর্নাম ছিল তারা আর যাই করুক, মুম্বই সিটি এফসি কে হারাতে পারে না। সাতবারের সাক্ষাৎকারে পাঁচবার হেরেছিল সবুজ মেরুন। জয় আসেনি একবারও। দুবার ড্র হয়েছিল। কিন্তু আজ পুরনো ট্রেন্ড ঘুরতে পারে এমন প্রতিজ্ঞা করেছিলেন মোহনবাগান ফুটবলাররা। মুম্বইয়ের বিরুদ্ধে আজ শুরু থেকেই কিছু করে দেখানোর তারিখ ছিল সবুজ মেরুনের।

৯ মিনিটের মাথায় আশিকের পাস ধরে কামিংস বক্সের মধ্যে এগোতে গেলে তাকে ফেলে দেওয়া হয়। পেনাল্টি দেন রেফারি। গোল করতে ভুল করেননি বিশ্বকাপার। কামিংস গোলরক্ষকের ডান দিক দিয়ে বল জালে জড়িয়ে দেন। ২৭ মিনিটে সমতা ফিরিয়ে আনে মুম্বই। আলবার্ত বক্সের মধ্যে মাইনাস করলে আর্জেন্টিনার স্ট্রাইকার পেরেরা ডিয়াজ বুক দিয়ে বল জালে পাঠান। আনোয়ার এবং হেক্টর আটকাতে পারেননি।

তবে আবার মরিয়া হয়ে ওঠে মোহনবাগান। দু মিনিটের ভেতরেই এগিয়ে যায় সবুজ মেরুন। হুগর বাঁদিক থেকে তোলা বলে হেডে ২-১ করেন মনবীর সিং। কিন্তু এরপরেও কেমন যেন খেলাটা পুরো নিজেদের নিয়ন্ত্রণে রাখতে পারছিল না মোহনবাগান। থাপা, সাহাল পরিশ্রম করছিলেন বটে। কিন্তু মুম্বইয়ের দখলে বল ছিল বেশি। সেকেন্ড হাফ শুরু হওয়ার পর মুম্বই খেলায় ফেরার চেষ্টা করল।

FT: MCFC 1⃣-3⃣ MBSG

Not our day at the VYBK.

We shift our focus to the #ACL and the #HeroISL campaign 💪#DurandCup2023 #MCFCMBSG #MumbaiCity #AamchiCity 🔵 pic.twitter.com/v6yxoVhAxW

— Mumbai City FC (@MumbaiCityFC) August 27, 2023

Tags: Durand Cup 2023, Mohun Bagan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here