Home খেলাধুলো মোহনবাগান সমর্থকদের মন জয় করেছেন কাশ্মীরি সুহেল

মোহনবাগান সমর্থকদের মন জয় করেছেন কাশ্মীরি সুহেল

মোহনবাগান সমর্থকদের মন জয় করেছেন কাশ্মীরি সুহেল

[ad_1]

কলকাতা: উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। শরীর মেদহীন চাবুকের মত। কাশ্মীরের পাহাড় থেকে মোহনবাগান মাঠের সবুজ গালিচায় ফুল ফোটানো নতুন স্ট্রাইকারের আবির্ভাব ঘটে গিয়েছে ময়দানে। গোলটা দারুণ চেনেন। একজন আদর্শ নাম্বার নাইন বলাই যায়। তিন বছর পর ক্লাবের মাঠে লিগের ম্যাচ খেলতে নামল মোহনবাগান। ড্রাম, তাসা, আতসবাজিতে সেজে উঠেছিল গ্যালারি। ম্যাচেও ছিল গোল উৎসবের আবহ।

পেনাল্টি থেকে নেওয়া শট জালে জড়াতেই তিনি দৌড়ে গেলেন কর্নার ফ্ল্যাগের দিকে। তারপর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর স্টাইলে সারলেন ‘সিইউ’ সেলিব্রেশন। তা দেখে উত্তাল সবুজ-মেরুন গ্যালারিও। প্রথম কাশ্মীরি ফুটবলার হিসেবে কলকাতা লিগে হ্যাটট্রিকের নজির গড়লেন সুহেল ভাট। কাশ্মীরের রাজ্য ফুটবল অ্যাকাডেমি থেকে উত্থান সুহেলের। মহমেডান স্পোর্টিংয়ের বর্তমান কোচ মেহরাজউদ্দিন ওয়াডুর তত্ত্বাবধানেই প্রথম নজর কাড়েন এই তরুণ স্ট্রাইকার।

আরও পড়ুন – রবি শাস্ত্রী যুগ শুরু হতে পারে এবার আইপিএলে! শাস্ত্রীকে নতুন কোচ চান সমর্থকরা

তারপর সবুজ-মেরুন জার্সিতে যুব লিগে সাড়া ফেলেন সুহেল। আর চলতি লিগে তিন ম্যাচে চার গোল করে বুঝিয়ে দিলেন, তিনি লম্বা রেসের ঘোড়া। সুহেলের উপর অবশ্য এখনই কোনওরকম প্রত্যাশার চাপ বাড়াতে নারাজ কোচ বাস্তব রায়। এমনকী, ফোনে মেহরাজউদ্দিনের গলাতেও শোনা গেল সেই সুর। বললেন, সুহেল খুবই পরিশ্রমী ফুটবলার। কাশ্মীরের রাজ্য লিগ থেকে ওকে দেখছি। এই ছন্দ ধরে রাখতে হবে। সুহেলও মাটিতে পা রেখে এগতে চান।

🎶 Oh Our Suhail
You are Royal
Opponent’s Turmoil
Hat-trick in home Soil 🎶
Mariners, you have seen Sunil Chhetri in his young age wearing green and maroon. Here is another sensation, most importantly he is our very own. 🫶🏼
Way to lad, it’s just the start.🔥🟢🔴#JoyMohunBagan… pic.twitter.com/0lxo4fIk4R

— Mariners’ Base Camp – Ultras Mohun Bagan (@MbcOfficial) July 17, 2023

Tags: Mohun Bagan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here