Home বিনোদন রচনা, যিশু, মিঠুন কার মাথায় উঠল সেরার মুকুট? রিয়্যালিটি শো-র দৌড়ে চমক দেওয়া ফল ||

রচনা, যিশু, মিঠুন কার মাথায় উঠল সেরার মুকুট? রিয়্যালিটি শো-র দৌড়ে চমক দেওয়া ফল ||

রচনা, যিশু, মিঠুন কার মাথায় উঠল সেরার মুকুট? রিয়্যালিটি শো-র দৌড়ে চমক দেওয়া ফল ||

[ad_1]

কলকাতা: শনি ও রবিবারের টিআরপির নিরিখে সবাইকে গোল দিয়ে আবার ‘ডান্স বাংলা ডান্স সেরার সেরা। এই শো-তে বিচারকের আসনে দেখা যায় মিঠুন চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনী রায়কে।  সঙ্গে সঞ্চালকের ভূমিকায় থাকেন অঙ্কুশ হাজরা।

কিন্তু এই শনিবার  ‘ডান্স বাংলা ডান্স’-এ ছিল বড় চমক। শুভশ্রী , শ্রাবন্তী, মৌনীর সঙ্গে বিচারক হিসেবে ছিলেন তনুশ্রী শঙ্করও। তাঁকে কর্মকার পরিবারের সঙ্গে ‘প্রান ভরিয়ে’ গানে নৃত্য পরিবেশনও করতে দেখা যায়। সব মিলিয়ে জমজমাট এই শো আবার  টিআরপি তালিকায় প্রথম স্থানে নিজের জায়গা করে নিল। সঙ্গে সঙ্গে নম্বর বাড়ল বেশ কিছুটা। গত সপ্তাহে ৫.০ নম্বর বেড়ে এই সপ্তাহে হল  ৫.২ নম্বর।

আরও পড়ুন: রিয়্যালিটি শোয়ের নম্বর কমছে হু হু করে! দর্শকদের আগ্রহ কমছে? এবার সেরার স্থানে কে

অন্যদিকে, রবিবারের নম্বরের নিরিখে কিছুটা পিছিয়ে পড়ল ‘দিদি নম্বর ১’। টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রাখতে পারল না। সঙ্গে নম্বর এক ধাক্কায় অনেকটা কমল। গত সপ্তাহে এনেছিল ৫.৪। আর এই সপ্তাহে ৪.৯।

আরও পড়ুন: রচনা, যিশু, মিঠুন, কে জিতলেন সিংহাসন? রিয়্যালিটি শো-র যুদ্ধের চমক দেওয়া ফল

অন্যদিকে টিআরপি তালিকায়  পিছিয়েই রইল ‘সুপার সিঙ্গার’। মোনালি ঠাকুর, শান, রূপম ইসলামের পাশাপাশি যীশু সেনগুপ্তের মতো সঞ্চালক। পাশাপাশি ছোট পর্দার নানা তারকা হাজির  থাকা সত্ত্বেও টিআরপি তালিকায় সেরার লড়াইয়ে টক্কর দিতে পারছে না ‘সুপার সিঙ্গার’। তবে এই সপ্তাহে নম্বর কিছুটা বেড়েছে।  গত সপ্তাহে ৩.৫ নম্বর এই সপ্তাহে  বেড়ে হয়েছে ৩.৭।

Tags: Bengali Reality show TRP, Bengali TV TRP, TRP

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here