Home বিনোদন ‘রেনবো জেলি’-র সিক্যুয়েলে বিজ্ঞানীর ভূমিকায় অনির্বাণ, কী জানালেন পরিচালক সৌকর্য?  

‘রেনবো জেলি’-র সিক্যুয়েলে বিজ্ঞানীর ভূমিকায় অনির্বাণ, কী জানালেন পরিচালক সৌকর্য?  

‘রেনবো জেলি’-র সিক্যুয়েলে বিজ্ঞানীর ভূমিকায় অনির্বাণ, কী জানালেন পরিচালক সৌকর্য?  

[ad_1]

ফের ‘রেনবো জেলি’-র  দ্বিতীয় ভাগ বানাতে চলেছেন সৌকর্য ঘোষাল। ছবির প্রযোজনায় থাকছে ‘এসভিএফ ফিল্মস’, এমনটাই শোনা যাচ্ছে। আর সেখানে বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করবেন অনির্বাণ ভট্টাচার্য এমনটাই অন্দরের খবর।

পরিচালক সৌকর্য জানালেন, ‘রেনবো জেলি’-র সি‌ক্যুয়েল ‘পক্ষীরাজের ডিম’-এর শুটিং শুরু করতে চলেছেন শিমুলতলায়। এইবার গন্তব্যস্থল কাল্পনিক গ্রামাঞ্চল ‘আকাশগঞ্জ’। এই ছবিতে অভিনয় করবেন মহাব্রত বসু, অনুমেঘা বন্দ্যোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী ছাড়াও দেখা যাবে অনুজয় চট্টোপাধ্যায় এবং ব্লাইন্ড অপেরা থিয়েটারের শুভাশিস গঙ্গোপাধ্যায়কে।

পড়ুন: দেবীপক্ষের সূচনা লগ্নে মহিষাসুরমর্দিনী রূপে কোয়েলের নয়া চমক, প্রকাশ্যে এল মহিষাসুরমর্দিনীর প্রোমোও

তিনি আরও জানালেন, ‘জিও স্টুডিওজ’ ও ‘এসভিএফ’ নিবেদিত এই ছবির মিউজিক করছেন নবারুণ বসু, ক্যামেরায় সৌমিক হালদার, ক্রিয়েটিভ ডিরেকশন এবং কস্টিউম পূজা চট্টোপাধ্যায়। শিমূলতলায় দশদিন শুটিং-এর পর কলকাতায় সেকেন্ড শিডিউল হবে। অনির্বাণ অর্ধেক স্ক্রিপ্ট শুনেই করতে রাজি হয়ে গেছিলেন বলে জানালেন সৌকর্য। ‘এই ধরনের চরিত্র অনির্বাণ আগে করেননি এবং এমন একজন ম্যাভেরিক সায়েনটিস্ট বাংলা ছবিতেই কম দেখা গেছে।‘

বাংলার প্রথম ফুড ফ্যান্টাসি ফিল্ম ‘রেনবো জেলি’ বানিয়েছিলেন সৌকর্য ঘোষাল। সেটা ছিল ২০১৮ সাল।

২০১৪ সালে ‘পেন্ডুলাম’ ছবির মাধ্যমে সৌকর্য ঘোষাল ছবি পরিচালনায় আসেন। প্রথম ছবি থেকেই তরুণ পরিচালকের প্রতিভার আঁচ টের পাওয়া গেছিল। ইলাস্ট্রেটর হিসাবেও তিনি ছাপ রাখেন শুরু থেকেই। পরবর্তীকালে ‘লোডশেডিং’, ‘রক্তরহস্য’ ‌ইত্যাদি ছবি করেছেন সৌকর্য। 

ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here