Home আপডেট রেশনের মাল পাচারের সময় হাতেনাতে ধরলেন তৃণমূল বিধায়ক, কটাক্ষ বিজেপির

রেশনের মাল পাচারের সময় হাতেনাতে ধরলেন তৃণমূল বিধায়ক, কটাক্ষ বিজেপির

রেশনের মাল পাচারের সময় হাতেনাতে ধরলেন তৃণমূল বিধায়ক, কটাক্ষ বিজেপির

[ad_1]

রেশনের সামগ্রী খোলা বাজারে পাচারের সময় হাতেনাতে ধরলেন তৃণমূল বিধায়ক। বুধবার হুগলির বলাগড়ের ডুমুরদহ নিত্যানন্দপুর ২ পঞ্চায়েতের শেরপুর স্কুল মাঠের ঘটনা। স্থানীয় বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী বলেন, আগে থেকে খবর পেয়ে আজ হাতেনাতে ধরি। এরকম খবর পেলে আবার ধরব।

এদিন শেরপুর স্কুল মাঠে চলছিল দুয়ারে রেশনের অধীনে রেশন বণ্টন। রেশন বণ্টন করছিলেন ডিলার বাচ্চু মুখোপাধ্যায়। স্থানীয়দের অভিযোগ, ওই ক্যাম্প থেকে গরিব মানুষ রেশন পান না। কিন্তু সম্ভ্রান্ত ব্যক্তিরা বস্তা বস্তা রেশন তুলে খোলা বাজারে বিক্রি করে দেয়। এই অভিযোগ পেয়ে বুধবার দুপুরে সেখানে হানা দেন মনোরঞ্জনবাবু। পৌঁছে দেখেন, একটি টোটোয় রেশন সামগ্রী বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে। ছুটে গিয়ে টোটোটিকে ধরেন তিনি। এর পর খবর দেওয়া হয় বলাগড় থানায়। পুলিশ আধিকারিকরা এসে টোটোসহ সামগ্রী আটক করেন।

এই চক্রের সঙ্গে তাঁর যোগ অস্বীকার করেছেন ডিলার বাচ্চুবাবু। তিনি বলেন, আমি নিয়ম মেনেই রেশন বণ্টন করেছি। এবার কেউ যদি রেশন তুলে খোলা বাজারে বিক্রি করতে নিয়ে যায় তাতে ডিলারের কিছু করার থাকে না।

মনোরঞ্জনবাবু বলেন, অনেকদিন ধরে এসব চলছে বলে খবর পাচ্ছিলাম। আস হাতে নাতে ধরেছি। রেশন সামগ্রী খোলা বাজারে বিক্রি করা দণ্ডনীয়। সে যেই করুক। দরকার না থাকলে রেশন তুলবে না। কিন্তু বিক্রি করবে কেন? একদিকে গরিব মানুষ রেশন পাচ্ছে না। আরেকদিকে রেশন সামগ্রী খোলা বাজারে চলে যাবে, তা মেনে নেব না।

এই ঘটনায় তৃণমূলকে আক্রমণ করেছে বিজেপি। স্থানীয় এক বিজেপি নেতা বলেন, ‘বিধায়ক তো সৎ। কিন্তু তাঁর দল যে সৎ নয় সেটা তিনি এখনও বুঝতে পারছেন না। তাঁর দলের লোকেরাই এসব করছে।’

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here