Home আপডেট রেশন দুর্নীতির প্রতিবাদে উত্তর কলকাতা কিশান মোর্চার খাদ্য ভবন অভিযান

রেশন দুর্নীতির প্রতিবাদে উত্তর কলকাতা কিশান মোর্চার খাদ্য ভবন অভিযান

রেশন দুর্নীতির প্রতিবাদে উত্তর কলকাতা কিশান মোর্চার খাদ্য ভবন অভিযান

[ad_1]

রেশন দুর্নীতির প্রতিবাদে খাদ্য ভবন অভিযান কর্মসূচি পালন করল বিজেপির শাখা সংগঠন উত্তর কলকাতা কিশান মোর্চা। শুরক্রবার জ্যোতিপ্রিয় মল্লিকের কুশপুতুল নিয়ে দলের রাজ্য সদর দফতর মুরলিধর সেন স্ট্রিট থেকে ধর্মতলা হয়ে খাদ্য ভবনে পৌঁছন তাঁরা। এই দুর্নীতির পূর্ণাঙ্গ তদন্ত না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চলবে বলে জানিয়েছেন উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি তমোঘ্ন ঘোষ।

এদিন বিজেপির নেতা কর্মীরা দলের রাজ্য দফতর ৬ নম্বর মুরলীধর সেন লেন থেকে মিছিল শুরু করেন। ধর্মতলা – গ্র্যান্ড হোটেলের পাশ দিয়ে খাদ্য ভবনের সামনে মিছিল পৌছায়। খাদ্য ভবনের সামনে বিশাল ব্যারিকেড করে রেখেছিল পুলিশ। খাদ্য ভবনের মূল ফটকে মোতায়েন ছিল বিশাল বাহিনী। বিজেপির মিছিল ব্যারিকেড ভাঙার চেষ্টা করে। এর জেরে পুলিশের সঙ্গে দফায় দফায় কথাকাটাকাটি হয়। পরে ৫ জনের একটি দলকে স্মারকলিপি জমা দেওয়ার জন্য যেতে দেন পুলিশ আধিকারিকরা। প্রতিনিধিদলে ছিলেন দলের উত্তর কলকাতার সভাপতি তমোঘ্ন ঘোষ, বিশ্বপ্রিয় রায়চৌধুরী, কিশান মোর্চার সভাপতি মহাদেব ঘোষ।

স্মারকলিপি দিয়ে বেরিয়ে তমোঘ্নবাবু সাংবাদিকদের বলেন, ‘আগামী ৮ নভেম্বর শ্যামবাজার মোড় থেকে একটি বিক্ষোভ মিছিলে হবে। যতক্ষণ না পর্যন্ত রেশন কেলেঙ্কারিতে আসল দোষীরা শাস্তি পায় তার জন্য আন্দোলন জারি থাকবে’।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here