Home খেলাধুলো রোহিত নিয়ে বড় বয়ান স্মিথের

রোহিত নিয়ে বড় বয়ান স্মিথের

রোহিত নিয়ে বড় বয়ান স্মিথের

[ad_1]

মুম্বই: ভারতীয় ক্রিকেট মহলে এখন বড় প্রশ্ন আর কতদিন ব্যর্থ রোহিত শর্মাকে ক্যাপ্টেন হিসেবে রাখা হবে? আত্মবিশ্বাসের অভাব চোখে পড়ছে। একেবারেই ছন্দে নেই হিটম্যান। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে লজ্জাজনক পরাজয়ের পর অধিনায়ক রোহিত শর্মার দিকে ছুটে আসছে সমালোচনার ঢেউ। ব্যাট হাতে বড় রান না পাওয়াও তাঁর বিরুদ্ধে যাচ্ছে। তবে কঠিন সময়ে হিটম্যানের পাশে দাঁড়িয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রেম স্মিথ।

তিনি বলেছেন, নিজের পারফরম্যান্স ঠিক রাখা একজন ক্যাপ্টেনের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। নেতাদর উপর সব সময়ই বাড়তি চাপ থাকে। রোহিতের তাই বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে ফেরা দরকার। ব্যাট হাতে ধারাবাহিকতার অভাব চোখে পড়ছে। আইপিএলে কয়েক মরশুম ধরেই প্রত্যাশা অনুযায়ী রান পাচ্ছে না। ডব্লুটিসি ফাইনালেও খারাপ ফর্ম অব্যাহত।

ওর নেতৃত্ব বা নেতৃত্বের স্টাইল নিয়ে কেউ প্রশ্ন তুলছে না। ব্যাটে যদি ও রান পেয়ে যায়, তাহলে ওর উপর থেকে সব চাপ সরে যাবে। সমালোচনায় বিদ্ধ হচ্ছেন কোচ রাহুল দ্রাবিড়ও। যদিও গ্রেম স্মিথ সেই সুরে গলা মেলাচ্ছেন না। তাঁর মতে, যে দায়িত্বে ও রয়েছে তাতে প্রত্যাশার চাপের সঙ্গে সড়গড় হওয়া দরকার। একই সঙ্গে দুটো তিনটে দল নামাতে পারে ভারত, দেশে এত প্রতিভার ছড়াছড়ি। কোচ হিসেবে তাই সেরা দল বেছে নেওয়া রীতিমতো চ্যালেঞ্জের।

Former South Africa captain Graeme Smith gives his honest advice to Indian skipper Rohit Sharma.#CricTracker #GraemeSmith #RohitSharma pic.twitter.com/2IMSluWoQO

— CricTracker (@Cricketracker) June 18, 2023

Tags: Indian Cricket Team, Rohit Sharma



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here