Home আপডেট লাল রঙের ট্রলি ব্যাগ থেকে বেরিয়ে আসছে তাজা রক্ত, প্রৌঢ়ের দেহ উদ্ধার করল পুলিশ

লাল রঙের ট্রলি ব্যাগ থেকে বেরিয়ে আসছে তাজা রক্ত, প্রৌঢ়ের দেহ উদ্ধার করল পুলিশ

লাল রঙের ট্রলি ব্যাগ থেকে বেরিয়ে আসছে তাজা রক্ত, প্রৌঢ়ের দেহ উদ্ধার করল পুলিশ

[ad_1]

নিউটাউন এলাকায় এবার ট্রলি ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয়েছে প্রৌঢ়ের দেহ। ট্রলি ব্যাগটি তালাবন্ধ অবস্থায় পড়েছিল। তাও আবার রাস্তার ধারের নালায়। আজ, শনিবার সকালে সেটা দেখতে পান স্থানীয় মানুষজন। তখনই প্রশ্ন ওঠে তাঁদের মনে, ট্রলি ব্যাগের মধ্যে কী আছে?‌ কৌতূহলী মানুষজন এগিয়ে যেতেই দেখতে পান ব্যাগের ভিতর থেকে রক্ত চুঁইয়ে পড়ছে। পরিস্থিতি বেগতিক বুঝেই পুলিশে খবর দেন তাঁরা। পুলিশ সেখানে এসে উদ্ধার করে ট্রলি ব্যাগের ভিতরে প্রৌঢ়ের দেহ। ট্রলি ব্যাগের ভিতর দেহটি ভরে নালায় ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ভোটের আবহে এই ঘটনায় আলোড়ন ছড়াল।

এদিকে কারিগরি ভবনের পিছনে এমন ঘটনায় এখন আলোড়ন ছড়িয়ে পড়েছে। নিউ টাউনের টেকনো সিটি থানা এলাকায় এমন হাড়হিম ঘটনা অনেকে কল্পনাই করতে পারছেন না। আজ, শনিবার সকালে প্রাতঃভ্রমণ করতে বেরিয়ে ছিলেন অনেকে। তাঁরা দেখেন, কারিগরি ভবনের পিছন দিকে পাঁচুরিয়া এলাকায় একটি নালার মধ্যে লাল রঙের ট্রলি ব্যাগ পড়ে আছে। তাতে আবার তালা লাগানো ছিল। রক্ত দেখে সন্দেহ হতেই খবর যায় পুলিশের কাছে। টেকনো সিটি থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ব্যাগটি উদ্ধার করে এবং তালা ভাঙে। তখনই ভিতরে থাকা প্রৌঢ়ের দেহ প্রকাশ্যে চলে এল।

আরও পড়ুন:‌ হারানো ভোটব্যাঙ্ক ফেরানোই টার্গেট সিপিএমের, বিজেপিকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে জোর

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, ব্যাগের ভিতর প্রৌঢ়ের দেহের সম্পূর্ণ অংশই রয়েছে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন আছে। সুতরাং খুন করে দেহ ফেলে দেওয়ার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সেখান থেকে রক্ত বেরোচ্ছিল। তবে গোটা বিষয়টি ময়নাতদন্ত করার পরই সামনে আসবে। ওই ট্রলি ব্যাগের বাইরেও চুঁইয়ে পড়ছিল রক্ত। প্রৌঢ়ের পরিচয় এখনও হাতে পায়নি পুলিশ। খোঁজখবর শুরু করা হয়েছে। ওই ব্যাগ থেকে কোনও পরিচয় মেলেনি। কে বা কারা খুন করে দেহটি ব্যাগে ভরে নালায় ফেলছে সেটারই তদন্ত শুরু হয়েছে। মৃত্যু নিশ্চিত করতে কোন পথ অবলম্বন করা হয়েছিল সেটাও তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া এখানে পুলিশের উচ্চপদস্থ অফিসাররা আসেন। ঘটনাস্থল পরিদর্শন করেন। আর এখান থেকে যাবতীয় তথ্যপ্রমাণ সংগ্রহ করা হয়েছে। আশপাশের এলাকায় কোনও সিসি ক্যামেরা নেই বলে তথ্য সংগ্রহে দেরি হচ্ছে। তবে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, খুন করে ট্রলি বাইরে থেকে এখানে এনে ফেলা হয়েছে। স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‌সকালে লাল রঙের ট্রলিটা ভাসতে দেখেন অনেকেই। প্রথমে কেউ পাত্তা দেয়নি। কিন্তু কাছে গিয়ে ভাল করে দেখা যায়, ট্রলি নতুন এবং তার গায়ে রক্ত লেগে আছে। ভিতর থেকে রক্ত চুঁইয়ে বেরোতেও দেখা যায়।’‌

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here