Home বিনোদন শাহরুখ কন্যা সুহানা স্পষ্টভাবে কী জানালেন? কবে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’?

শাহরুখ কন্যা সুহানা স্পষ্টভাবে কী জানালেন? কবে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’?

শাহরুখ কন্যা সুহানা স্পষ্টভাবে কী জানালেন? কবে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’?

[ad_1]

চলতি বছরেই বলিউডে ডেবিউ করবেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। জোয়া আখতারের পরিচালনায় নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ দিয়ে অভিনয় জীবন শুরু করছেন। দ্য আর্চিস কমিক্সের ওপর ভিত্তি করে সিনেমা বানিয়েছেন জোয়া। সুহানার চরিত্রের নাম ভেরোনিকা লজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুহানাকে প্রশ্ন করা হয়, ভেরোনিকা কী করবে যদি দেখে তার প্রেমিক অনলাইনে অন্য কোনও মেয়েকে ম্যাসেজ করছে বা প্রেমের প্রস্তাব দিচ্ছে। সুহানা জবাব দেন, ‘ভেরোনিকার কাছেও কিন্তু ছেলেদের লম্বা তালিকা আছে, যারা ওর সাথে প্রেম করার জন্য অপেক্ষায় আছে। ও নিজেও অন্য ছেলেকে ম্যাসেজ করবে।’

তবে ‘ভেরোনিকা’ এমন করলেও, সুহানা কিন্তু তা কখনই করবে না। বরং বাস্তবে তিনি ভেরোনিকার থেকে সম্পূর্ণ আলাদা বলেই জানালেন। সুহানার কথায়, ‘আমি এইরকম জানতে পারলে সঙ্গে সঙ্গে ব্রেকআপ করে দেব। আমার এই ধরনের পুরুষ পছন্দ যে একজন নারীতেই সন্তুষ্ট।’

পড়ুন: ফের একসাথে স্ক্রিনশেয়ার করছেন অমিতাভ-শাহরুখ, কোন ছবির জন্য জুটি বাঁধছেন ২ সুপারস্টার?

সূত্রের খবর, বর্তমানে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে না কি প্রেম করছেন তিনি। ফ্যাশান ডিজাইনার তানিয়া শ্রফের জন্মদিনের পার্টির শেষে পাপারাৎজির তোলা ভিডিওতে দেখা গেছে, সুহানার উদ্দেশ্যে চুম্বন ছুড়ে দিচ্ছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। 

‘দ্য আর্চিস’ প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে ৭ ডিসেম্বরে নেটফ্লিক্সে। জোয়া আখতারের এই সিনেমা দিয়ে সুহানা ছাড়াও বলিউডে ডেবিউ হচ্ছে খুশি কাপুর ও অগস্ত্য নন্দার। শ্রীদেবীর মেয়ে ও জাহ্নবী কাপুরের বোন খুশির চরিত্রের নাম বেটি কুমার। আর অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতার ছেলে অগস্ত্যের চরিত্রের নাম আর্চি অ্যান্ড্রুস। ছবিতে আরও অভিনয় করেছেন বেদাং রায়না, যুবরাজ মেন্ডা, মিহির আহুজা এবং অদিতি ডট। আর্চিসের চিত্রনাট্য জোয়ারই লেখা। 

ভিডিও- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here