Home খেলাধুলো শাহরুখ সুপারস্টার না হলে হকি খেলতেন দেশের জার্সিতে!

শাহরুখ সুপারস্টার না হলে হকি খেলতেন দেশের জার্সিতে!

শাহরুখ সুপারস্টার না হলে হকি খেলতেন দেশের জার্সিতে!

[ad_1]

দিল্লি: শাহরুখ খান যখন দিল্লিতে থাকতেন এবং কলেজে পড়তেন তখন থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। নাটকের অভিনয় থেকে শুরু করে সিনেমা জগতে প্রবেশ কিভাবে হয়েছিল সেটা সকলেই জানেন। কিন্তু শাহরুখ খানের একটা গোপন সিক্রেট অনেকেই জানেন না। স্কুলের ক্লাস টেন থেকেই দুর্দান্ত হকি খেলতেন তিনি। শাহরুখের হকি এতটাই পেশাদার ছিল যে চালিয়ে গেলে ভবিষ্যতে ভারতের জার্সিতেও খেলার যোগ্যতা রাখতেন।

ফুটবলটাও মন্দ খেলতেন না। কিন্তু হকিতে শাহরুখ মাষ্টার ছিলেন। হাতে হকি স্টিক পড়লেই বিপক্ষ ডিফেন্স ভেঙে ড্রিবল করে এগিয়ে যেতে ভালোবাসতেন শাহরুখ। একবার কলেজে হকি টুর্নামেন্টে সর্বোচ্চ স্কোরার হয়েছিলেন। একটি পুরনো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ২০১৮ হকি বিশ্বকাপের আগে ভারতীয় দলের খেলোয়াড়রা শাহরুখকে বার্তা দিচ্ছেন। মনপ্রীত, মন্দিপ, সুনীল, হরমন, শ্রীজেশ শাহরুখ খানকে বলছেন আপনি আমাদের খেলা দেখতে আসবেন তো?

@iamsrk Sir aap to hockey khel chuke ho. Main aur poori Indian team to ye jaanti hi hai that your #HeartBeatsForHockey. Kya aap #HWC2018 ka hissa banoge? Kya aap hamein support karne maidan mein uttroge? Pls duniya ko bhi ye bata do ki aapka dil ab bhi hockey ke liye dhadakta hai pic.twitter.com/dj306ZbMnB

— Manpreet Singh (@manpreetpawar07) October 9, 2018

Tags: Hockey, Shahrukh Khan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here