Home আপডেট শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

[ad_1]

ভোটের বাজাারে চমক। একনাথ শিণ্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিলেন অভিনেতা তথা প্রাক্তন কংগ্রেস সাংসদ গোবিন্দা। সূত্রের খবর, তাঁকে প্রার্থীও করা হচ্ছে।

জানা গিয়েছে, উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা। যদিও বছর খানেকের মধ্যে তিনি ছাড়েন। ফিল্মি কেরিয়ার বাঁচাতে সাংসদ পদ থেকেও ইস্তফাও দেন।

গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল ফের রাজনীতিতে আসতে চলেছেন গোবিন্দা।  কংগ্রসে নয় তিনি অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন। নাম ভাসছিল বিজেপিরও। তবে শেষ পর্যন্ত শিবসেনার শিন্ডে শিবিরেই যোগ দিলেন তিনি।

বৃহস্পতিবারই বালাসাহেব ভবনে এক অনুষ্ঠানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের হাত থেকে শিবসেনার পতাকা তুলে নেন গোবিন্দা। পরে তিনি বলেন, ‘আমি মন দিয়ে ভালো করে কাজ করব। শিল্পের উন্নতির দিকে নজর রাখব।’ 

এরা আগে সুনীল দত্ত, হেমা মালিনী, জয়া বচ্চন, জয়াপ্রদা থেকে অমিতাভ বচ্চনের মতো বলিউডের প্রথম সারির রাজনীতিতে এসেছেন। অনেকেই ভোটে জিতে রাজ্যসভা ও লোকসভাতে গিয়েছেন।  কারোও কারোও মোহভঙ্গ হলেও কেউ কেউ স্বমহিমায় লড়াই চালিয়ে যাচ্ছেন রাজনীতিতে। গোবিন্দা এবার কত দিন সেই লড়াই চালিয়ে যান এখন সেটাই দেখার।

#WATCH | On joining Shiv Sena, Veteran Bollywood actor Govinda says, “I was in politics from 2004 to 2009 and that was the 14th Lok Sabha. This is an amazing coincidence that now, after 14 years, today I have come into politics again…” pic.twitter.com/Qnil9ov8zV

— ANI (@ANI) March 28, 2024


[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here