Home অফ-বিট শিশুর মুখে গণেশের শুঁড়! কীভাবে সম্ভব?

শিশুর মুখে গণেশের শুঁড়! কীভাবে সম্ভব?

শিশুর মুখে গণেশের শুঁড়! কীভাবে সম্ভব?

[ad_1]

ভগবান গণেশ রূপে জন্ম নিল এক শিশু। ভারতের এই গ্রামে সদ্যোজাতের মুখে হুবুহু গণেশের শুঁড় এও কী সম্ভব? এ যেন সাক্ষাৎ সিদ্ধিদাতা মানুষের রূপ নিয়ে পৃথিবীতে এসেছেন। শুঁড় সমেত সন্তানের জন্ম হল কীভাবে? এই আশ্চর্য শিশুকে কোথায় গেলে দেখতে পাবেন ? এ যেন অবিকল ভগবান গণেশ। গণেশ চতুর্থীর আর হাতে গোনা কয়েকদিন বাকি। তার আগেই এ যেন এক অলৌকিক ঘটনা।

শিব ও পার্বতী পুত্র শিশুর বেশে জন্ম নিলেন শুঁড় সহ শিশুকে দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় চিকিৎসকদের। খবরটা জানা মাত্র একটিবার দর্শনের আশায় হইহই পড়ে যায়। এ যেন ঈশ্বরের অলৌকিক লীলা বলতে থাকেন অনেকেই। যদিও এই ঘটনার সত্যতা যাচাই করেনি ।

রাজস্থানের আলওয়ারের বাসিন্দা এক অন্তঃসত্ত্বা মহিলা ৩১ জুলাই এক পুত্র সন্তানের জন্ম দেন। কিন্তু তার মুখটা পুরোটাই শুঁড়ের মতো। যে চিকিৎসকরা প্রসব করিয়েছেন এমন শিশু দেখে রীতিমত চমকে গিয়েছেন। এই খবর পাওয়া মাত্রই গোটা রাজস্থান জুড়ে খবর ছড়িয়ে যায়। সকলে ভিড় করতে থাকেন হাসপাতাল চত্বরে। সকলে বলতে থাকেন গনেশ চতুর্থীর আগে সাক্ষাৎ সিদ্ধিদাতা এসেছেন। কিন্তু দুঃখের খবর জন্মের প্রায় ২০ মিনিট পরেই তার মৃত্যু হয়। ২ রা অগাস্ট সংবাদমাধ্যমে এমনই তথ্য দাবি করা হয়েছে।

কিন্তু শিশু এরকম শুঁড় নিয়ে জন্ম নিল কীভাবে ? বিজ্ঞান কি বলছে? গর্ভাবস্থায় থাকাকালীন বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী পরীক্ষা করলে শিশুর অস্বাভাবিক গঠন সম্পর্কে জানা যায়। জেনেটিক কিছু সমস্যা থাকার পাশাপাশি ক্রোমোজোমের ত্রুটির কারণেও এমন শিশুর জন্ম হতে পারে। এক্ষেত্রেও তাই হয়েছেষ। এমনটাই এই সংবাদমাধ্যমে দাবি করছেন বিশেষজ্ঞরা।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here